• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৭:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২১, ০৭:২৩ পিএম

রুবেলের ফেসবুক স্ট্যাটাস নিয়ে হৈচৈ 

রুবেলের ফেসবুক স্ট্যাটাস নিয়ে হৈচৈ 
রুবেল হোসেন । ফাইল ফটো

বাংলাদেশ ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজের আইডিতে একটি স্ট্যাটাস লিখেছেন। তার লেখা এই স্ট্যাটাস নিয়ে নেটিজেনদের মধ্যে হৈচৈ পড়ে গেছে। 

রোববার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে নিজের দেয়া স্ট্যাটাসে রুবেল লিখেছেন, যে দেশের জাতীয় ফল খেতে গেলে হাতে তেল মাখতে হয় ,সে দেশে ভালো কিছু পেতে হলে তেল মারাটাও  স্বাভাবিক। তেল বাদ দিয়ে বডি লোশন ইউজ করো।মামা কথায় কি ভেজাল আছে?

স্ট্যাটাসটি দেয়ার মাত্র ২৩ মিনিটের মাথায় তাতে এক হাজারেরও বেশি রিয়াক্টের পাশাপাশি ২৩৮টি কমেন্ট পড়েছে এবং ২৭ বার শেয়ার হয়েছে। 

কমেন্ট বক্সে ক্রীড়া সাংবাদিক উৎসব সরকার লিখেছেন এক্কেরে খাঁটি কথা মামা! 

মিনহাজ নুমাইর নামের একজন লিখেছেন, মনে হচ্ছে আপনার জাতীয় দলে ফেরা নিয়ে কোনো প্যাচ লাগছে নিশ্চয়ই। তেল মারতে হচ্ছে মনে হয়।  রিয়ান নামের আরেকজন লিখেছেন, তৈল না মারা তে জাতীয় দলের কোন চুক্তিতে নাই রুবেল। 

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর টি-২০ বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডের মূল দলে জায়গা পাননি রুবেল হোসেন। এমনকি রিজার্ভ প্লেয়ার হিসেবেও তার জায়গা হয়নি। সম্প্রতি বিসিবি ঘোষণা করা কেন্দ্রীয় চুক্তিতেও নেই রুবেল। টেস্ট ও টি-২০ দলে রুবেল অনিয়মিত হলেও ওয়ানডেতে তার অপরিহার্যতা এখনো শেষ হয়ে যায়নি। তাই ওয়ানডে ফরম্যাটে তাকে চুক্তিতে না রাখা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। ধারণা করা হচ্ছে, তেল মারা নিয়ে রুবেলের লেখা স্ট্যাটাস বিশেষ কিছুর ইঙ্গিত বহন করছে।