• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ১২:২১ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০২১, ১২:২৩ এএম

টাইগারদের বিশ্বকাপ জার্সি উন্মোচন

টাইগারদের বিশ্বকাপ জার্সি উন্মোচন

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের হোম ও অ্যাওয়ে জার্সি উন্মোচন হলো। সোমবার (১১ অক্টোবার) রাজধানীর একটি হোটেলে জার্সি উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নব নির্বাচিত চার পরিচালক। তারা হলেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, মাহবুব আনাম ও ওবেদ নিজাম।

দেশের নানা প্রান্ত ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ায় অবস্থানরত ক্রিকেটমোদিরা কিনতে পাবে এই জার্সি। আড়ংয়ের ওয়েবসাইটে গেলেই অর্ডার করা যাবে বাংলাদেশের হোম ও অ্যাওয়ে জার্সি।

২০০৪ সালের আদলে হোম জার্সিটি তৈরি করা হয়েছে বলে জানান অফিসিয়াল ম্যানুফ্যাকচরার প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টসের স্বত্বাধিকারী মেহতাবুদ্দিন আনোয়ার আহমেদ।

ব্র্যাক এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ বলেন, “সারা দেশব্যাপী এবং অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের গ্রাহকদের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সিটি পৌছে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ক্রিকেট টাইগারদের মাধ্যমে বিশ্বের দরবারে জাতি হিসাবে নিজেদের তুলে ধরার অংশ হতে পেরে আমরা গর্বিত। বাঘের গর্জনে জয় ছিনিয়ে আনবে আমাদের ক্রিকেটাররা – এই শুভকামনা থাকলাে।”

বাঘের আচড়ের আদলে অ্যাওয়ে জার্সি তৈরি করা হয়েছে। ১৩ অক্টোবর থেকে আড়ংয়ের সব আউটলেটে পাওয়া যাবে বাংলাদেশের অফিসিয়াল জার্সি। আড়ংয়ের ওয়েবসাইট ও অ্যাপে মিলবে এই জার্সি। বড়দের জার্সির দাম ১ হাজার ৪০০টাকা। আর বাচ্চাদের জার্সি মিলবে ১ হাজার টাকায়।