• ঢাকা
  • মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: মে ২২, ২০২২, ১২:৫৭ এএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০২২, ০৬:৫৭ পিএম

পিএসজিতেই এমবাপে

পিএসজিতেই এমবাপে
ফাইল ফটো

রিয়াল মাদ্রিদে নয় বর্তমান ক্লাব পিএসজির সঙ্গেই চুক্তি বাড়িয়ে নিচ্ছেন কাইলিয়ান এমবাপে। ফ্রেঞ্চম্যানের রিয়ালে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছে স্প্যানিশ গণমাধ্যম গোলডটকম।

বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও বলেছেন, আসছে মৌসুমে নতুন ডেরা খুঁজবেন না পিএসজি স্ট্রাইকার।

ফ্রেঞ্চম্যান আপাতত পিএসজিতে থাকছেন এবং নতুন চুক্তি স্বাক্ষরের সিদ্ধান্ত নিয়েছেন। লিগ ওয়ানে মেটজের বিপক্ষে শেষ ম্যাচ খেলার পর ক্লাবে থাকার বিষয়টি সবাইকে জানানো হবে। এমনকি ভিডিও বার্তায় এমবাপে নিজে ভক্ত-সমর্থকদের বার্তা দিবেন বলেও খবর।

 

পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের প্রস্তাবে রাজি হয়েছেন ২৩বর্ষী ফরোয়ার্ড। চুক্তির মেয়াদ হতে পারে তিন বছর অর্থাৎ ২০২৫ সাল পর্যন্ত।

পিএসজির সঙ্গে চুক্তি শেষে রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন চলছিল বেশ জোরেশোরে। কদিন আগে, প্যারিস ছেড়ে মাদ্রিদে যাচ্ছেন এমবাপে- খবরটা প্রায় নিশ্চিত করেই জানিয়েছিল গোলডটকম।

তারা লিখেছিল, ২৯ মে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর লস ব্লাঙ্কোসদের সঙ্গে ফ্রেঞ্চম্যানের চুক্তির কথা জানিয়ে দেবে রিয়াল। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটতে চলছে। যদিও রিয়াল কিংবা পিএসজির পক্ষ থেকে এমবাপের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো টুইটারে লিখেছেন, ‘পিএসজিতেই থাকছেন কাইলিয়ান এমবাপে। এই গ্রীষ্মে নিশ্চিত ভাবে তিনি রিয়াল মাদ্রিদে যাচ্ছেন না। ব্লাঙ্কোস সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে যোগাযোগ করে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।’

রোমানো আরও লিখেছেন, ‘কিলিয়ান এমবাপে আজ বিকালে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করেছিলেন। নিজের সিদ্ধান্তটা তিনি সরাসরি পেরেজকে বলেছেন; পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবেন। কথাবার্তা পাকা হয়ে গেছে এবং শতভাগ নিশ্চিত।’

চলতি মৌসুমে দারুণ মেসি-নেইমারদের ক্লাবে দারুণ সময় কাটিয়েছেন ফ্রেঞ্চম্যান। লিগ ওয়ানের ২৫ বার জালে বল জড়িয়ে হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। সতীর্থদের জাল খুঁজে পেতে সাহায্য করেছেন আরও ১৭ বার। সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৫ ম্যাচে ৩৬ গোল পেয়েছেন এমবাপে।

জাগরণ/খেলা/আন্তর্জাতিকক্লাবফুটবল/কেএপি