• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ১১:৩৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০২২, ১১:৩৬ এএম

জুভেন্টাসে অভিষেকেই আলো ছড়ালেন ডি মারিয়া

জুভেন্টাসে অভিষেকেই আলো ছড়ালেন ডি মারিয়া

দুর্দান্ত ফর্মেই আছেন ডি মারিয়া। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের পারফরম্যান্সেই বড় জয় দিয়ে মৌসুম শুরু করেছে জুভেন্টাস। তুরিনে যোগ দিয়ে অভিষেকেই গোল ও অ্যাসিস্ট দুটোই এলো তার পা থেকে। ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে মাসিমিলিয়ানো আলেগ্রির শিষ্যরা ৩-০ গোলে হারিয়েছে সাসুয়োলোকে। স্বাগতিকদের পক্ষে জোড়া গোল করেন সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ।

জুভেন্টাসের জার্সি গায়ে প্রথম গোল পেতে ডি মারিয়ার অপেক্ষা করতে হয় মাত্র ২৬ মিনিট। অ্যালেক্স সান্দ্রোর ক্রসে দুর্দান্ত ভলিতে বল জালে জড়িয়ে দলকে এগিয়ে দেন তিনি। ৪৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ। দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে তাকে দারুণ এক পাসে গোল বানিয়ে দেন ডি মারিয়া।

যদিও আর্জেন্টাইন তারকা ম্যাচটা শেষ করতে পারেননি ভালোভাবে। ৬৬ মিনিটে তাকে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়। ধারণা করা হচ্ছে, পায়ের পেশিতে চোট লেগেছে তার। তবে গুরুতর কিছু হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন আলেগ্রি। তিনি জানিয়েছেন, মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষার পর বোঝা যাবে চোট কতটা গুরুতর।

ম্যাচের পর জুভেন্টাসের কোচ বলেছেন, 'আমি চিন্তিত নই। কী ঘটে তা আমরা মঙ্গলবার দেখব। দুর্ভাগ্যক্রমে, ফুটবলে এসব হয়। এক সপ্তাহ আগে তার পায়ের পেশিতে সমস্যা দেখা দিয়েছিল। আমার হয়তো তাকে আরও আগেই মাঠ থেকে উঠিয়ে নেওয়া উচিত ছিল, যখন আমরা ৩-০ গোলে এগিয়ে গেলাম। কিন্তু সে নিজেকে উপভোগ করছিল।'

 

এসকেএইচ//