• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০১:০৩ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২২, ০১:০৭ এএম

জিমে চোট পেয়ে মুশফিকের পায়ে ছয় সেলাই

জিমে চোট পেয়ে মুশফিকের পায়ে ছয় সেলাই
ফাইল ফটো

সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানানো বাংলাদেশ ক্রিকেটের ‘মিস্টার ডিপেন্ডেবল’ হিসাবে পরিচিত মুশফিকুর রহিম জিম করার সময় চোট পাওয়ায় ছয়টি সেলাই দিতে হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের জিমে ফিটনেস চর্চার সময় বাম হাঁটুর নিচে আঘাত পেয়েছেন তিনি। সেখানে সেলাই লেগেছে ছয়টি।

বিসিবির মেডিক্যাল বিভাগ জানিয়েছে, সুস্থ হতে মুশফিকের ১৪ দিনের মতো সময় লাগবে। ফলে এই সময়ে ক্রিকেট থেকে তাকে দূরে থাকতেই হচ্ছে। 

জাতীয় দল আগামী নভেম্বরে ঘরের মাঠে ভারত সিরিজের আগে শুধু টি-টোয়েন্টিতেই ব্যস্ত থাকবে। যে কারণে জাতীয় দলের হয়ে খেলার কোনো তাড়া নেই এই অভিজ্ঞ ক্রিকেটারের।

কয়েক দিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন উইকেটকিপার-ব্যাটার মুশফিক। তবে মিরপুর স্টেডিয়ামে এসে মুশফিক নিয়মিতই অনুশীলন করে যাচ্ছিলেন।

এক দশকেরও বেশি সময় ধরে অভিজ্ঞ এই ব্যাটার বাংলাদেশের ব্যাটিং লাইন আপের অন্যতম প্রধান ভিত্তি। তবে বর্তমানে টি-টোয়েন্টিতে খারাপ সময় যাচ্ছিলো মুশফিকের।

এশিয়া কাপে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচে মাত্র পাঁচ রান করেন মুশফিক। তবে শুধু মুশফিক নয়, বাংলাদেশ দলের বেশিরভাগ ব্যাটসমান এশিয়া কাপে ব্যর্থ হয়েছেন।

জাগরণ/খেলা/ক্রিকেট/এসএসকে