• ঢাকা
  • মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৯, ১২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০১৯, ১২:১৪ পিএম

শাবি স্পিকার্স ক্লাবের নেতৃত্বে সায়েল-ফয়সল

শাবি প্রতিনিধি
শাবি স্পিকার্স ক্লাবের নেতৃত্বে সায়েল-ফয়সল
বাদিক থেকে কমিটিতে সভাপতি সায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ- ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’র নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে বাংলা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী সায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের একই সেশনের শিক্ষার্থী ফয়সল আহমেদ মনোনীত হয়েছেন।

বুধবার (৩০ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-সি এর ২১৪ নং কক্ষে সংগঠনের ইনস্টল্যাশন প্রোগ্রামে ৩৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

এসময় সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সভাপতি তানভীর আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন। ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মেহেদী হাসান নাহিদ, সাবেক সভাপতি আবুল হোসেন, মহিউদ্দিন রুবেল, সৈয়দা মারজানা রাজ্জাক, সাবেক সহ-সভাপতি ফারজানা ভূঁইয়া ও খাদিজা আক্তার শান্তা, নুরুন্নবী নূর, সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল, নেছার উদ্দিন, আসাদুজ্জামান নূর, সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কামরান হোসেন প্রমুখ।

১৪তম কার্যনিবার্হী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আমিনা পারভীন, মাহমুদা খানম ও প্রবাল রায় চিন্ময়, সহ-সাধারণ সম্পাদক আয়েশা খালেদ রিনভী, শরীফ উদ্দীন, রনি সরকার, নাজমুল হুদা ও আরিফ খান জয় মনোনীত হয়েছেন। 

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আবু মুগিরা, সহ-সাংগঠনিক সম্পাদক আল মিনহাজ মুবীন আলভী, আমানুর রহমান, প্রচার সম্পাদক রাফিউল আলম নাহিয়ান, সহ-প্রচার সম্পাদক এম রিফাত হোসেন ও ফায়েজ মাহমুদ, কোষাধ্যক্ষ মুনতাহা ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ মো. ওমর মেহরাব ও পরমা দাস এনা, দপ্তর সম্পাদক ইশরাত জাহান ইভা, সহ-দপ্তর সম্পাদক তাসনিম জাহান ও  চৌধুরী এ এম শাহরিয়ার, প্রকাশনা সম্পাদক মারজানা হক, সহ-প্রকাশনা সম্পাদক সামিউল আলম, আইটি সম্পাদক মাহিন এস রাতুল, সহ-আইটি সম্পাদক মুখর চাকমা, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জুয়েল হাসান, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জান্নাতুল সাদিয়া ইসলাম ইভা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মানসুরা বেগম, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাজিয়া জান্নাত ঐশি, জনসংযোগ সম্পাদক জেরিন তাসনীম, সহ-জনসংযোগ সম্পাদক উম্মে হাবীবা নাইমা মনোনীত হয়েছেন। 

কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. আবু তাহের তুহিন, মো. আবু হাসনাত রাশেদ, মো. কুতুব উদ্দিন ও হাসান নাঈম মনোনীত হয়েছেন। অন্যদিকে কমিটিতে কো-ওর্ডিনেটিং সদস্য হিসেবে রয়েছেন নাদিয়া হোসেন নুসরাত ও মো. রুহুল আমিন।


টিএফ
 

আরও পড়ুন