• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২০, ০৫:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২০, ০৫:৩২ পিএম

আখেরি মোনাজাত শেষে নির্বাচনী গণসংযোগে মেয়র প্রার্থী আতিকুল

উত্তরা সংবাদদাতা
আখেরি মোনাজাত শেষে নির্বাচনী গণসংযোগে মেয়র প্রার্থী আতিকুল
আখেরি মোনাজাতে অংশগ্রহণকালে ঢাকা উত্তর সিটি মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম- বেলায়েত হোসেন বিপ্লব

বিশ্ব মুসলিম উম্মার শান্তি এবং বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নতির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া প্রার্থনার মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব ইজতেমার প্রথমপর্বের আখেরি মোনাজাত। 

রোববার (১২ জানুয়ারি) উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্স মার্কেট প্রাঙ্গণে উপস্থিত থেকে এই বিশেষ মোনাজাতে অংশ নেন আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তর সিটির আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটির ৫৪ নং ওয়ার্ড কমিশনার জাহাঙ্গীর হোসেন যুবরাজসহ একাধিক দলীয় নেতাকর্মীরা।

মোনাজাতে অংশগ্রহণ শেষে পূর্বনির্ধারিত নির্বাচনী গণসংযোগে অংশ নেয়ার কথা রয়েছে তার। এরইমধ্যে উত্তর সিটির কসাইবাড়ি, উত্তরখান, দক্ষিনসহ বেশ কয়েকটি এলাকায় নৌকার প্রচারণা চালান আতিকুল ইসলাম।

এ প্রসঙ্গে কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ দৈনিক জাগরণকে জানান, বিকেলের পর নিজের নির্বাচনী এলাকার পশ্চিমপ্রান্তে প্রচারণায় যাওয়ার কথা রয়েছে আতিকুল ইসলামের।ইজতেমার মোনাজাতে আগত মুসল্লিদের যাতায়াত ও চলাচলের কথা বিবেচনা করে এদিন ইজতামা ময়দান সংলগ্ন ৫২ থেকে ৫৪ নং ওয়ার্ড পর্যন্ত এলাকায় সকাল থেকে নির্বাচনী প্রচারণানা স্থগিত রাখা হয়।

রোববার (১২ জানুয়ারি) বেলা ১১টায় শুরু হয় আখেরি মোনাজাত। প্রায় ৪০ মিনিট দীর্ঘ এ মোনাজাত পরিচালনা করেন তাবলিগ জামাতের শীর্ষ খতিব ও কাকরাইল মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ জোবায়ের। ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নেন তার অনুসারীসহ দেশ-বিদেশের কয়েক লাখ মুসল্লি। মোনাজাতে ইহকালে শান্তি, পরকালের মাগফেরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।
এসকে