• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০১৯, ০৯:৩৬ পিএম

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাবি ছাত্রলীগের কর্মসূচি

শাবিপ্রবি সংবাদদাতা
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাবি ছাত্রলীগের কর্মসূচি

 

বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে মিছিল ও সমাবেশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসের শাহপরান হলের সামনে থেকে এই মিছিল বের করেন তারা। পরে মিছিলটি বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

শাবিপ্রবি ছাত্রলীগ সূত্রে জানা যায়, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর কারণে ৪ জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীতে কোনো অনুষ্ঠান করেনি শাবিপ্রবি শাখা ছাত্রলীগ।  পরে শনিবার পুনরায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের দিন নির্ধারণ করেন তারা।

সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও ভারপ্রাপ্ত সভাপতি মো. রহুল আমিন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এখানে কোনো সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি, মাদকের স্থান নেই। কেউ যদি সম্পৃক্ত থাকে তাকে কঠোর হস্তে দমন করা হবে। আপনারা জানেন ৪ জানুয়ারি আমাদের এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। আমাদের নেতা সৈয়দ আশরফের মৃত্যুতে ওই দিনে আমরা কোনো অনুষ্ঠান করিনি। এ সময় তিনি অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সর্বস্তরের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান।’

মিছিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা।

এসসি/