• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৮, ০৯:১৭ পিএম

নয়াপল্টন এখন বিএনপির মিথ্যাচারের কার্যালয়: হাছান মাহমুদ

নয়াপল্টন এখন বিএনপির মিথ্যাচারের কার্যালয়: হাছান মাহমুদ

 

বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের পরিবর্তে মিথ্যাচারের কার্যালয়ে পরিণত হয়েছে বলে  মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। 

বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির সভা শেষে তিনি এমন মন্তব্য করেন।
 
হাছান মাহমুদ বলেন, ‘প্রতিনিয়ত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মিথ্যাচার করছেন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে। নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়কে এখন কার্যালয় বলা যাবে না, এটা মিথ্যাচারের কেন্দ্রে পরিণত হয়েছে। সেখান থেকে সকালে একবার এবং বিকেলে একবার সংবাদ সম্মেলন করেন’। 

তিনি বিএনপির মহাসচিব রহুল কবির রিজভীর উদ্দেশ্য করে বলেন, ‘আমি রিজভী আহমেদকে অনুরোধ করবো কেন্দ্রীয় কার্যালয়কে মিথ্যাচারের কেন্দ্র না বানিয়ে নির্বাচন পরিচালনার কাজে ব্যবহার করুন। তাহলে আপনাদের দল উপকৃত হবে।’ 

নির্বিচারে মনোনয়ন দেয়ার সময় বিএনপি কোনো কিছুই দেখে নাই এমন দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘নির্বিচারে মনোনয়ন দেয়ার সময় তারা দেখেও নাই যে তারা ঋণখেলাপি কিনা, বিল খেলাপি কিনা, দণ্ডপ্রাপ্ত কিনা। একটা নাটক মঞ্চস্থ করার জন্যই তারা এভাবে মনোনয়ন দিয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার কমিটির সদস্যদের মধ্যে ছিলেন অভিনেত্রী শমী কায়সার, রোকেয়া প্রাচী, অরুণা বিশ্বাস, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস প্রমুখ।

এএইচএস/বিএস