• ঢাকা
  • বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ৭ মাঘ ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৬, ২০১৯, ১০:৫৯ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০১৯, ১০:৫৯ এএম

শতাধিক গান নিয়ে লুৎফর নিশিতা ও মার্সেল

বিনোদন প্রতিবেদক
শতাধিক গান নিয়ে লুৎফর নিশিতা ও মার্সেল

গান নিয়ে ইদানিং বিভিন্ন রকম পরিকল্পনা গ্রহণ করছেন শিল্পীরা। এবার এই তালিকায় যুক্ত হলেন লুৎফর হাসান, নিশিতা বড়ুয়া ও মার্সেল। অডিও শিল্পকে চাঙ্গা করাই তাদের লক্ষ। এই তিন শিল্পীর প্লাটফর্মের নাম ‘ড্রপ বিট স্টুডিও’। এখান থেকে তারা তৈরি করছেন শতাধিক গান।

এরইমধ্যে রেকর্ড হয়ে গেছে সিংহভাগ গান। হারদম চলছে বাকি গানের কাজ। সম্প্রতি শুটিং হয়ে হলো প্রথম গানটি। মার্সেলের সঙ্গীতে নিজের লেখা গানে কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসান। দ্বৈত কণ্ঠে ‘সিঙ্গেল সিঙ্গেল’ গানটি গেয়েছেন নিশিতা বড়ুয়া। প্রথম পর্যায়ের বাকি গানেরও ভিডিও হবে শিগগির। প্রথম পর্যায়ের গানগুলো গাইছেন মিলন মাহমুদ, রাজিব, মুহিন, সালমা, কাজী শুভ, ঐশী, মার্সেল, নিশিতা ও লুৎফর হাসান। 

দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু হবে আগামী ঈদুল আজহার পর। সেগুলোতে কণ্ঠ দেবেন পরিচিত ও নতুন শিল্পীরাই। গানগুলো লিখছেন ও সুর করছেন নিজেরাই। সঙ্গীত মার্সেল। ভিডিও নির্মাণে তারই টিম। গানগুলো প্রকাশ পাবে তিনজনের প্রতিষ্ঠান ড্রপ বিট স্টুডিও থেকেই।

 
এ প্রসঙ্গে লুৎফর হাসান বলেন ‘এমন পরিকল্পনাটা নিশিতার। তার পরিকল্পনা আমাদের পছন্দ হয়, কাজ শুরু করি, গুছিয়ে এনেছি অনেকটাই।’ নিশিতা বড়ুয়া মনে করেন ‘এখন মৌলিক গান তেমন একটা হচ্ছে না। আবার যারা করতে চাইছেন, তারা স্পন্সর পাচ্ছেন না। আমরা শতাধিক গান করে ফেলবো বলেই বিশ্বাস করি। আশা রাখি, সবাইকে পাশে পাবো ।’ 

এসজে