• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০১৯, ০৭:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০১৯, ০৭:৩৬ পিএম

সানি লিওন নয়, সালমান খানের পছন্দ মৌনী রায়

সানি লিওন নয়, সালমান খানের পছন্দ মৌনী রায়

ঢাকা : সম্প্রতি ‘কেজিএফ’-এর ‘গলি গলি’ আইটেম নাম্বারে বলিপাড়ায় বেশ সাড়া ফেলেছেন মৌনী রায়। আর তা দেখেই ভাইজানের মনে ধরেছে তাকে। ‘দাবাং থ্রি’-র একটি আইটেম নাম্বারের জন্য তাকে চাইছেন সালমান খোদ। শোনা যাচ্ছে, প্রথমটায় নাকি সানি লিওনের সঙ্গে কথা হয়েছিল।

আরবাজ এবং পরিচালক যেখানে সানিকে চাইছেন, সালমান চাইছেন মৌনীকেই ফিচার করা হোক এই আইটেম নম্বরে। ছবির এই বিশেষ আইটেম নম্বরে থাকবেন সালমানও। কানাঘুষো শোনা যাচ্ছে, বলিউড ‘সেনসেশন’ সানিকে সরিয়ে বোধহয় মৌনীই বাগিয়ে নিতে চলেছেন এই সুযোগ।

অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় পদার্পণ করেছিলেন এই বঙ্গকন্যা। সাড়াও ফেলেছিলেন ভাল। সদ্য মুক্তি পেল ‘রোমিও আকবর ওয়াল্টার’।

নওয়াজউদ্দিন এবং রাজকুমার রাও মতো তাবড় অভিনেতাদের বিপরীতেও মূল মহিলা চরিত্রের রোল বাগিয়ে নিয়েছেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যাবে এই লাস্যময়ীকে। বছর শেষে মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। যেই ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়ার মতো অভিনেতাদের সঙ্গে। শোনা গিয়েছে, এই ছবিতে তার চরিত্র নাকি বেশ গুরুত্বপূর্ণ।

নেতিবাচক, শেডি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। হাতে রয়েছে আরও বেশ কিছু ভাল প্রজেক্ট। এককথায় এই টেলি অভিনেত্রী এখন বলিপাড়ায় বেশ জমিয়ে পা ফেলেছেন। প্রযোজক, পরিচালক থেকে অভিনেতা সব হাইপ্রোফাইল পার্টির অন্দরেই দেখা যায় মৌনী রায়কে। এবার শোনা যাচ্ছে, ভাইজানও নাকি মজেছেন মৌনীতে। প্রসঙ্গত, এর আগে ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির সুপারহিট আইটেম নম্বর দুটিতে মালাইকা অরোরা এবং করিনা কাপুর খানকে দেখা গিয়েছিল।

অন্যদিকে, ‘দাবাং থ্রি’-এর শুটিংয়ে ব্যস্ত ভাইজান। দিন দুয়েক আগেই মধ্যপ্রদেশে পুরোদমে চলছিল ছবির শুটিং। নর্মদার ঘাট, মণ্ডলেশ্বর এবং মাহেশ্বরে ছবির একটি গানের শুট শেষ হয়েছে সম্প্রতি। চুলবুল পাণ্ডের নতুন অবতারে সালমানের ‘হুর হুর দাবাং’ গানের একটি দৃশ্য আপাতত ওয়েব দুনিয়ায় ভাইরাল। মধ্যপ্রদেশে প্রথম শিডিউলের শুট শেষ।

শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই ছবির আইটেম নাম্বারের শুট হবে। আর যার জন্য ভাইজান আপাতত ব্যস্ত এক নায়িকার খোঁজে। সব ঠিক থাকলে, ‘গোল্ড’-গার্লকেই দেখা যাবে ‘দাবাং থ্রি’-র এই বিশেষ আইটেম নম্বরে।

এমটিআই