• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০১:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০১:৩৮ পিএম

সোনাক্ষীর বাড়িতে পুলিশ!

সোনাক্ষীর বাড়িতে পুলিশ!

গতকাল বৃহস্পতিবার (১১ জুলাই) ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদ থানা থেকে পুলিশের একটি দল চিত্রনায়িকা সোনাক্ষী সিনহার বাড়িতে যান। কারণ তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আছে। মোরাদাবাদ পুলিশের সঙ্গে জুহু পুলিশের একটি বিশেষ দলও সে বাড়িতে যান। কিন্তু অভিনেত্রী বাড়িতে না থাকায় ফিরে যায় পুলিশ। আজ আবার পুলিশের যাবার কথা রয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, ভারতের উত্তরপ্রদেশে গতবছর একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল সোনাক্ষী সিনহার। এ জন্য ২৪ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। কিন্তু সেই অনুষ্ঠানে আর যাওয়া হয়নি তার। অভিযোগ আছে, শেষ মুহূর্তে বেঁকে বসেন তিনি। আয়োজক প্রতিষ্ঠান বলেছিল, সোনাক্ষী যদি পারফর্ম না করেন, তাহলে তাদের অনেক টাকার ক্ষতি হয়ে যাবে। কিন্তু তাতেও রাজি হননি তিনি। অনুষ্ঠানের ঠিক আগ মুহূর্তে পরিকল্পনা বাতিল করেন তিনি। এই নিয়েই আয়োজক প্রতিষ্ঠান অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

কিন্তু সোনাক্ষীর মুখপাত্র এই অভিযোগ অস্বীকার করেছেন। তার বক্তব্য, সোনাক্ষীর ইমেজ নষ্ট করার জন্যই এসব করা হচ্ছে। অভিনেত্রী এমন কোনও ঘটনাই ঘটাননি। নয় বছরের পেশাগত জীবনে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন। এমন একজন অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যে বলে উড়িয়ে দেন তিনি।

পেশাগত জীবনে সোনাক্ষী এখন ব্যস্ত ‘খানদানি শাফাখানা’ সিনেমা নিয়ে। এতে তিনি এক সেক্সিওলজিস্টের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমায় ইসরোর এক বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে তাকে। সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমায় তাকে আবার রজ্জোর চরিত্রেই দেখা যাবে। এছাড়া ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে।

এসজে