• ঢাকা
  • শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৩:১৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:২৪ এএম

পিয়ার ‘জিন’ এখন মুনের ঘাড়ে

পিয়ার ‘জিন’ এখন মুনের ঘাড়ে
পিয়া বিপাশা ও জান্নাতুন নূর মুন

নির্মাণ শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘জিন’ নামে নতুন চলচ্চিত্রের। যেখানে সজল নূর ও পূজা চেরির পাশাপাশি অভিনয় করার কথা ছিল রোশান ও পিয়া বিপাশার। তবে এরইমধ্যে এ চলচ্চিত্র থেকে সরে দাঁড়িয়েছেন পিয়া বিপাশা। তার স্থলাভিসিক্ত হয়েছেন জান্নাতুন নূর মুন। বলা যায়, পিয়ার ‘জিন’ এখন মুনের ঘাড়ে। 

প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সিইও আলীমুল্লাহ খোকন জানান, ‘সাভারে এ চলচ্চিত্রের কাজ বর্তমানে চলছে। সেখানে গিয়ে দেখলাম প্রেম আমার টু, গহীন বালুচর চলচ্চিত্রে অভিনয় করা মুন মেয়েটি কাজ করছে। পিয়া বিপাশা করছেন না’। 

পিয়া বিপাশা

একটি সূত্র জানায় ‘জিন’ চলচ্চিত্রটি অত্যন্ত দুর্বল চিত্রনাট্য হওয়ায় পিয়া বিপাশা নিজেকে সরিয়ে নিয়েছেন। ওই সূত্রটি জানায়, আলোচনার সময় এক ধরণের গল্প শুনিয়েছিলেন নির্মাতা কিন্তু পরে যখন চিত্রনাট্য পড়তে দেওয়া হয় তখন শোনা আর পড়ার মধ্যে ব্যাপক ব্যবধান দেখা যায়। আর এ কারণেই পিয়া সরে গেছেন। যদিও এ ব্যাপারে তার মতামত জানা যায়নি।

‘জিন’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। আমিন বাজারে টানা দশদিন শুটিং শেষে টাঙ্গাইল ও মানিকগঞ্জেও চলচ্চিত্রটির টানা শুটিং চলবে বলে জানা যায়। গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) থেকে সজল নূর ও পূজা চেরি এ চলচ্চিত্রে কাজ করছেন। পাশাপাশি রোশান ও মুন গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে কাজ করছেন। এখন এ চলচ্চিত্রে পিয়া বিপাশার জায়গায় দর্শকরা মুনকে দেখতে পাবেন। 

জান্নাতুন নূর মুন

উল্লেখ্য, এর আগে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে এবং নাটকে দেখা যায় পিয়া বিপাশাকে। এরমধ্যে আতিক জামানের ‘এনিভার্সারি’, শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’, সঞ্জয় সমাদ্দারের ‘ঝড়ের পরে’, মোস্তফা কামাল রাজের ‘ডায়েরী’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন পিয়া। এছাড়া ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ চলচ্চিত্রে অভিনয় করেন এ অভিনেত্রী। এটি পরিচালনা করেন সায়েম জাফর ইমামী। এটি ২০১৬ সালে মুক্তি পায়।

এসজে