• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০১:০৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০১:০৪ পিএম

প্রথম চুমুতেই জমে গিয়েছিলেন কঙ্গনা

প্রথম চুমুতেই জমে গিয়েছিলেন কঙ্গনা

বলিউড তারকা কঙ্গনা রানাউতের বয়স তখন সতেরো-আঠেরো। প্রেমে পড়েছিলেন বছর সাতাশের এক পঞ্জাবি ছেলের। তার বেস্টফ্রেন্ড সঙ্গে নিয়ে গিয়েছিলেন ডেটে। আর সেখানে গিয়ে কঙ্গনাই প্রেমে পড়েন। সেই বেস্টফ্রেন্ডের প্রেমিকের সঙ্গে আসা বন্ধুর।

প্রথমবার কঙ্গনাকে দেখে প্রেমিকের বন্ধুটি বলেছিল, ‘এ বাবা ! তুমি তো বাচ্চা।’ তাতে অবশ্য হার মানেননি কঙ্গনা। সেই ব্যক্তিকে বারবার করে মেসেজ করে কঙ্গনা প্রমাণ করতে চাইতেন যে সে ছোট নয়। বলতেন, ‘একটা সুযোগ দাও, দেখো আমি ঠিক বড় হয়ে যাব’।

প্রথম চুমুর অভিজ্ঞতা  কেমন ছিল? ‘ইন্ডিয়া টুডে’র কনক্লেভে এসে অভিনেত্রী জানান, একেবারেই সুখকর ছিল না সেই অভিজ্ঞতা। তার বক্তব্য, ‘মুখ জমে গিয়েছিল। বয়ফ্রেন্ড তখন বিরক্ত হয়ে আমায় বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই অবস্থা।’
 
এ তো গেল প্রথম প্রেম। প্রথম ক্রাশ সম্পর্কেও মুখ খুলেছেন কঙ্গনা। ওই অনুষ্ঠানে এসে কঙ্গনার বক্তব্য, ‘তখন ওই পনেরো কি ষোলো হবে। আমায় পড়াতে আসতেন একজন। আর তাকে  দেখেই হার্টবিট বেড়ে যেত বেশ কয়েক গুণ। কঙ্গনা আরও যোগ করেন, ‘আমি তখন ক্লাস নাইনে পড়ি। সেই সময় সদ্য সালমান-ঐশ্বরিয়ার রোমান্টিক গান চাঁদ ছুপা বাদল ম্যায় মুক্তি পেয়েছে।’ লাল ওড়না জড়িয়ে নিজের কল্পনায় স্যারকে হিরো ভেবে সেই গানের সঙ্গে নাচও করতেন বলে জানান অভিনেত্রী।

এসজে