• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৪:২৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৪:৩১ পিএম

মিথিলা তুমি কার, তাহসান নাকি সৃজিতের?

মিথিলা তুমি কার, তাহসান নাকি সৃজিতের?

অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে নিয়ে দুই বাংলায় জোর গুঞ্জন। কারণ তিনি দুই বাংলায় দুই প্রেমিকের সঙ্গে একসাথে প্রেম করে চলেছেন। কলকাতায় তার প্রেম গুঞ্জন রয়েছে নির্মাতা সৃজিতের সঙ্গে। অন্যদিকে ঢাকায় তার ডিভোর্সি স্বামী সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে নতুন করে প্রেম করছেন বিয়ে করবেন বলে।

শুধু তাই নয়, কিছু আগে সাবেক স্বামী তাহসান ও একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে নিউইয়র্ক ঘুরে এসেছেন। এ খবর প্রকাশ করেছে ঢাকা থেকে প্রকাশিত বেশ কয়েকটি পত্রিকা। সেখানে এও উল্লেখ ছিল তাদের আবার নতুন করে প্রেম শুরু হয়েছে। খুব শিগগিরই তারা আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তারা নিজেরাও নতুন করে বিয়ের কথা স্বীকার করে মন্তব্য দিয়েছেন।

সৃজিতের সঙ্গে মিথিলা

অন্যদিকে কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের খবর বারবারই প্রকাশ পাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলোতে। তারই ধারাবাহিকতায় এবার সেদেশের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘এই সময়’ সৃজিতের জন্মদিনে (২৩ সেপ্টেম্বর) মিথিলার উপস্থিত থাকার সংবাদ প্রকাশ করেছে। খুব শিগগিরিই তারা বিয়ে করছেন, এমন খবরও দিয়েছে সংবাদমাধ্যমটি।

সূত্র বলেছে, সৃজিতের প্রেমিকাদের তালিকা দিন দিন ভারী হচ্ছে, শুধু বিয়েটাই হচ্ছে না। স্বস্তিকা মুখার্জি থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনী, জয়া আহসানের পর তিনি এখন নতুন প্রেমিকা জুটিয়েছেন বাংলাদেশের মিথিলাকে।

স্বামী ও সন্তানের সঙ্গে মিথিলা

এর আগে, ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে এসেছিলেন তার নতুন প্রেমিকা মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। আর সেখানে সৃজিতের পাশে দেখা গেছে মিথিলাকে।

তবে ভারতীয় গণমাধ্যমগুলো বরাবরই তাদের প্রেমের গুঞ্জন ছাপালেও শুরু থেকেই সৃজিত-মিথিলার বক্তব্য, তারা একে অন্যের ভালো বন্ধু। এর বাইরে আর কোনো সম্পর্ক নেই তাদের।

উল্লেখ্য, সৃজিত-মিথিলার পরিচয়ের সূত্র অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে।

এসজে