• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ৪, ২০১৯, ০৫:৫২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৪, ২০১৯, ০৫:৫২ পিএম

আবারও বোমা ফাটালেন অক্ষয়

আবারও বোমা ফাটালেন অক্ষয়

বলিউডে মার্শাল আর্টে জনপ্রিয়তা ছিল অক্ষয় কুমারের বেশি। কিন্তু সব সময়ে যে মার্শাল আর্টে তার প্রতিভা সীমাবদ্ধ এমনটা কিন্তু মোটেও নয়। বলিউডের প্রতিটি সিনেমার গল্প অনুযায়ী ছবির চরিত্রে নিজেকে বদলে ফেলাটা অক্ষয় কুমারের একটা দারুন অভ্যাস। যে কোনো সিনেমার ক্ষেত্রেই তা কখনও সামাজিক ইস্যুকে কেন্দ্র করে আবার কখনও কোনো অ্যকশন সিনেমার ক্ষেত্রে নিজেকে আলাদা আলাদা ভাবে দর্শকদের সামনে তুলে ধরেন তিনি।  

এক সময় প্যাডম্যান ছবিতে নারীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে এক কথায় হিট হয়ে গিয়েছিলেন। আবার রোবট ২:০  ছবিতে রোবর্টের চরিত্রেও তাকে অভিনয় করতে দেখা যায়।

প্যাডম্যান ছবি থেকে অক্ষয় কুমারের পরিচিত পেতে শুরু করে। এরপর মিশন মঙ্গলেও নিজেকে প্রতিভার ছাপ রেখেছেন। এবার লক্ষ্মী বম্ব। আর এই ছবি নিয়ে জোরচর্চা বি টাউনে। ছবিটি নিয়ে ভক্তদের মনেও উচ্ছ্বাসের কমতি নেই।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে একেবারে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে লক্ষ্মী অক্ষয়। অক্ষয়ের সিনেমার প্রথম লুক দেখেই এখন সকলে অক্ষয়কে লক্ষ্মী অক্ষয়ই বলতে শুরু করেছেন। ২০১১ সালে তামিল সিনেমা মুন্নি ২- কাঞ্চনার হিন্দি রিমেক ছবি লক্ষী বম্ব। যেখানে অক্ষয়কে সুতি গোলাপি শাড়ি পড়ে অশুরদলনী দেবীর সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। হরর ছবিটির পোস্টার দেখেই কার্যত থ বনে গিয়েছেন ভক্তরা। আগামী বছর সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

উল্লেখ্য, এ বছরটা অক্ষয়ের বেশ ভালই কাটছে। মিশন মঙ্গলেও ব্যাপক সাফল্য পাওয়া গিয়েছে তারপর লক্ষ্মীবম্বের পোস্টার আরও হিট হয়েছে। তাই সিনেমাটি যে বেশ সাড়া ফেলবে তা বোঝাই যাচ্ছে। যদিও তা দেখার জন্য প্রায় এক বছরের অপেক্ষা।