• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৪:২৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৪:২৫ পিএম

টিকটকে তারকাখ্যাতি, অতঃপর সিনেমায় নায়িকা

বিনোদন ডেস্ক
টিকটকে তারকাখ্যাতি, অতঃপর সিনেমায় নায়িকা
অ্যাডিসন রে। ফাইল ফটো

সামাজিক মিডিয়া ব্যক্তিত্ব এবং নৃত্যশিল্পী হলেও টিকটকে তারকাখ্যাতি পেয়ে সকলের কাছে বেশ পরিচিত হয়ে ওঠেন ১৯ বছর বয়সী মার্কিন কন্যা অ্যাডিসন রে। ২০২০ সালের ২২ জুন পর্যন্ত তার টিকিটকে ২ বিলিয়নেরও বেশি লাইক এবং ৪৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এর মাধ্যমে তিনি প্ল্যাটফর্মটিতে দ্বিতীয় সর্বাধিক ফলোয়ার হওয়া ব্যক্তি হিসেবে নিজের নাম লিখিয়েছেন।

টিকটকের সুবাদে তারকাখ্যাতি পেয়ে যাওয়া রে এবার সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন। ৯০ দশকের ‘সি ইজ আল দ্যট’ নামক জনপ্রিয় রোমান্টিক কমেডি ঘরানার সিনেমাটির রিমেকে তিনি অভিনয় করবেন। সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘হি ইজ অল দ্যট’। সিনেমাতে অ্যাডিসন রায়কে একজন প্রভাবশালী নারীর চরিত্রে দেখা যাবে। যিনি একজন সমকামী ব্যক্তিকে প্রম কিং হিসেবে পরিণত করবেন। 

সিনেমায় সুযোগ পাওয়ার পর অ্যাডিসন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দেয়া ভিডিও বার্তায় বলেন, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে আমি অনেক উৎফুল্ল। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মীরাম্যাক্সের সিইও বিল ব্লক বলেন, মিরাম্যাক্সে সবসময় গল্পভিত্তিক কাজগুলোকে উৎসাহ যোগায়। সিনেমাটির নতুন এই সিক্যুয়েলটি দর্শকদের উপর প্রভাব বিস্তার করতে সক্ষম হবে। এটি পুরনো সিনেমার রিমেক হলেও নতুন করে তৈরির চিন্তা করা হচ্ছে। এবার আমাদের সিনেমায় অ্যাডিসন কাজ করবে, আমি অবশ্যই চাই সে ভালো করুক।

অ্যাডিসন রে মাত্র ৬ বছর বয়সে নাচ শুরু করে আমেরিকার জাতীয় প্রতিযোগিতামূলক নাচে অংশ নেন। তিনি গত বছরের জুলাইতে টিকটকে যোগদান করেন এবং সমসাময়িক গানে নাচের ভিডিও আপলোড দেয়া শুরু করেন। আকি বছর ডিসেম্বরে টিকটকের সহযোগী গ্রুপ দ্য হাইপ হাউজ প্রতিষ্ঠিত হলে তিনি শুরু থেকেই এর সঙ্গে ছিলেন। চলতি বছরের জানুয়ারিতে রে এবং তার পিতা-মাতা প্রতিভা সংস্থা ডাব্লুএমই-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেন এবং মার্চে অস্ট্রেলীয় র‌্যাপার দ্য কিড লরোয় তার নামে একটি গান লেখেন।

এসইউ