• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০, ১০:৩২ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২০, ১২:৩৪ পিএম

ডাক্তার হয়ে ফিরছেন পপি

জাগরণ ডেস্ক
ডাক্তার হয়ে ফিরছেন পপি
চিত্রনায়িকা পপি

নতুন একটি ছবির শুটিংয়ের মধ্য দিয়েই প্রায় সাত মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। মাসুমা তানির পরিচালনায় এ ছবির নাম ‘ভালোবাসার প্রজাপতি’। শুটিং হচ্ছে রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে। এতে পপির সহশিল্পী হিসেবে আছেন তাসকিন রহমান।

দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরা নিয়ে পপি বলেন, করোনায় আক্রান্ত না হলে আরও আগেই শুটিংয়ে ফিরতাম। যেহেতু অভিনয় আমার পেশা, তাই অভিনয় থেকে তো আর দূরে থাকা যাবে না। কিছুদিন আগে থেকেই নতুন কাজের প্রস্তাব পেয়ে আসছি। এছাড়া আমার জন্মদিনে চ্যানেল আইয়ের প্রযোজনায় এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমার চরিত্রটি বেশ ভালো। আমি একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে। অন্যদিকে  ‘কুলি’ খ্যাত এ অভিনেত্রীর অসমাপ্ত ছবিগুলোর কাজও শুরু হচ্ছে শিগগিরই।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী তার প্রায় দুই যুগের কেরিয়ারে ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ এবং ‘গঙ্গাযাত্রা’ ছবি তিনটিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

জাগরণ/এমআর