• ঢাকা
  • শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ০৮:১৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ০৮:১৬ পিএম

মাফিয়ার সঙ্গে রাহা তানহা খানের প্রেম 

বিনোদন ডেস্ক
মাফিয়ার সঙ্গে রাহা তানহা খানের প্রেম 
ফাইল ছবি

দেশীয় শোবিজ মিডিয়ার দুর্দান্ত গ্ল্যামার গার্ল রাহা তানহা খান। তার চোখ ধাঁধানো শারীরিক সৌন্দর্য আর ধারালো ফিগারে মুগ্ধতা ছড়ায় সৌন্দর্যপিপাসুদের মাঝে। টিভি ও সিনেমিডিয়ার প্রিয়মুখ রাহা এবার শাহীন সুমনের পরিচালনায় নির্মাণাধীন তারকাবহুল ওয়েব সিরিজ ‘মাফিয়া’ তে যুক্ত হলেন। এই প্রতিবেদককে তিনি আগামীকাল (২১ সেপ্টেম্বর) থেকে কক্সবাজারে এই ওয়েবসিরিজের শুটিং শুরু করবেন। জানা গেছে, করোনাকালের সাময়িক বিরতি শেষে এই ওয়েব সিরিজের মাধ্যমেই আবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন রাহা তানহা খান।

রাহা এই প্রতিবেদককে বলেন, আমি আরেকটি ওয়েব সিরিজের কাজ শুরু করতে যাচ্ছি। এখানে আমি একজন চিত্রনায়িকার চরিত্রে অভিনয় করছি। আর আমার প্রেমে পড়েন একজন মাফিয়া। আমার বিপরীতে থাকছেন আনিসুর রহমান মিলন ভাই। টানা ১০ থেকে ১২ দিন শুটিং করবো আমরা।

তিনি জানান, এই ওয়েব সিরিজের কাজ শেষেই তিনি অভিনয় করবেন সাইফ চন্দন পরিচালিত ‘ওস্তাদ’ ছবির শুটিং। রাহা বলেন, আগামী ৪ অক্টোবর থেকে ‘ওস্তাদ’ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে। ছবিটির কিছু কাজ বাকি ছিলো। সেগুলো শেষ করা হবে এই লটে।

মাফিয়ার সঙ্গে রাহার প্রেমপ্রসঙ্গত, রাহা এর আগে শাফি উদ্দীন শাফির পরিচালনায় মুক্তি প্রতীক্ষিত ‘সিনেম্যাটিক’ ওয়েব সিরিজে কাজ করেছেন। সেখানে তার সহশিল্পী ছিলেন সম্রাট, শিপন মিত্র ও সেমন্তি সৌমি।

এছাড়াও তিনটি ছবিতে কাজের কথা চলছে বলে জানান রাহা। তার অভিনীত মুক্তি পাওয়া ছবির মধ্যে রয়েছে জান্নাত, ভালোবাসা ডটকম, সারাংশে তুমি (মিউজিক্যাল) ছবিগুলো।

জাগরণ/এমইউ

আরও পড়ুন