• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০, ০৪:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২০, ০৪:৫৯ পিএম

অস্কার মনোনয়নে এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়া!

অস্কার মনোনয়নে এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়া!

অস্কার মনোনয়ন দৌড়ে এগিয়ে প্রিয়াঙ্কা!ছায়াছন্দ ডেস্ক : ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘স্লামডগ মিলিয়নেয়ার’ সিনেমার সৌজন্যে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সাফল্য পেয়েছিলেন এ আর রহমান এবং রেসুল পুকুট্টি। কিন্তু এখন পর্যন্ত কোনো ভারতীয় অভিনেত্রী অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অর্থাৎ অস্কার জয় করতে পারেননি। 

তবে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, ২০২১ সালের অস্কার পুরস্কারের জন্য মনোনয়নের দৌড়ে শক্তিশালী প্রার্থী হবেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডভিত্তিক সংবাদমাধ্যম সম্প্রতি সম্ভাব্য অস্কার প্রতিদ্বন্দ্বিদের নামের একটি তালিকা প্রকাশ করে। আর তাতেই উঠে আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ধারণা করা হচ্ছে, প্রিয়াঙ্কা অভিনীত আসন্ন সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’র জন্য এবার অস্কারে মনোনয়ন পাবেন অভিনেত্রী। এবারে অস্কারের মঞ্চে সেরা সহ-অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কার নাম ভেসে উঠার সম্ভাবনা প্রবল।

মার্কিন নির্মাতা রামিন বাহরানি পরিচালিত ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমাটিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও ও আদর্শ গৌরব। করোনা সংকটের আবহে সিনেমাটি এখনও মুক্তি পায়নি। তবে খুব শিগগিরই ওয়েব প্ল্যাটফর্মে আসবে ‘দ্য হোয়াইট টাইগার’। আর তারপরই আসন্ন অস্কারের দৌড়ে শামিল হয়ে যাবেন বলিউডের ‘দেশি গার্ল’। 

প্রিয়াঙ্কাই এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে ‘ডার্ক হর্স’ হয়ে উঠতে পারেন বলে মনে করা হচ্ছে। যদিও তিনি কয়েক বছর ধরেই অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন। কিন্তু আসন্ন অস্কারে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নিজের নামও যুক্ত করে নিতে পারেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। মার্কিন এক সংবাদসংস্থার এমনটাই দাবি। আগামী বছরের অস্কারে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেতে পারেন তিনি।

জাগরণ/এমইউ