• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৬:৪২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৬, ২০২১, ০৬:৫৬ পিএম

শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ দেখে চক্ষু চড়কগাছ সবার

শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ দেখে চক্ষু চড়কগাছ  সবার

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বেহালা থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। এখন তিনি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা।  

কিছুদিন আগে মনোনয়পত্র জমা দিয়েছেন তিনি। সেখানে হলফনামায় নিজের সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন নির্বাচন কমিশনারের কাছে। যার হিসেবে প্রকাশের পর থেকেই তা আলোচনার কেন্দ্রবিন্দু।

বর্তমানে শ্রাবন্তীর কাছে নগদ ১ লাখ টাকা রয়েছে । এছাড়া ‘এইচডিএফসি’-এর দুটি শাখা মিলিয়ে ব্যাংকে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা। মিউচুয়াল ফান্ড রয়েছে ৭ ও ১০ লাখ টাকার জীবনবিমা।

দুটি গাড়ি রয়েছে শ্রাবন্তীর। সেগুলো ‘অডি কিউ ৭’ এবং অন্যটি ‘মারুতি ব্যালেনো’। এরমধ্যে অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা। এই তারকার কাছে যত সোনার গয়না রয়েছে তার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকা।

May be an image of 2 people, people standing and outdoors

এছাড়া শ্রাবন্তীর কাছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার হিরা এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা উল্লেখ করেছেন তিনি।

অন্যদিকে তার ৬ বিঘা জমি রয়েছে দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স। এছাড়া পর্ণশ্রীতে ১২৭১ বর্গ ফুট এবং ২২০০ বর্গ ফুটের দুটি ফ্ল্যাট রয়েছে। প্রথম ফ্ল্যাটের দাম এখন ৪০ লাখ এবং দ্বিতীয়টির দাম ১ কোটি ৪০ লাখ টাকা।

শ্রাবন্তীর ঋণের পরিমান খুবই কম। এইচডিএফসি ব্যাংক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন তিনি।

এদিকে আপাতত শ্রাবন্তী কোনো সিনেমায় অভিনয় করছেন না। নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যেই গুঞ্জন উঠেছে, এক বিস্কুট ব্যবসায়ির সঙ্গে প্রেমে মজেছেন তিনি। নির্বাচন গেলে তৃতীয় বিয়ের অধ্যায় শেষ করে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসবেন এই টলি সুন্দরী।