• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৫, ২০২১, ১২:৫৭ পিএম

টলি তারকাদের পয়লা বৈশাখের শুভেচ্ছা

টলি তারকাদের পয়লা বৈশাখের শুভেচ্ছা

গ্রেগরীয় বর্ষপঞ্জি অনুসারে বাংলাদেশের প্রতি বছর ১৪ এপ্রিল পয়লা বৈশাখ পালিত হয়।বাংলা একাডেমি কর্তৃক নির্ধারিত আধুনিক বাংলা পঞ্জিকা অনুসারে এই দিন নির্দিষ্ট করা হয়েছে। পশ্চিমবঙ্গে চান্দ্রসৌর বাংলা পঞ্জিকা অনুসারে ১৫ এপ্রিল পহেলা বৈশাখ পালিত হয়। সে হিসাবে বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে পালিত হচ্ছে বাংলা বর্ষবরণ উৎসব। যদিও করোনা সংক্রমণের কারণে এবছরও পয়লা বৈশাখ বর্ণাঢ্যভাবে উদযাপন করা যাচ্ছে না।

এদিকে পয়লা বৈশাখ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টলিউড তারকারা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় লিখেছেন, ‍“তাপসনিশ্বাসবায়ে মুমূর্ষুরে দাও উড়ায়ে..। নতুন বছর, নতুন আশা, নতুন সংকল্প, নতুন সম্ভাবনা, নতুন করে নিজেকে খুঁজে পাওয়া। সবাইকে শুভ নববর্ষের আমার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানাই। নতুন বছরে সবার সবকিছু ভালো হোক।”

শাড়ি পরে বৈশাখী সাজের ছবি পোস্ট করে মিমি চক্রবর্তী লিখেছেন, ‍“শুভ নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা। সকলে ভালো থাকুন ও সুস্থ থাকুন আর নতুন বছর খুব আনন্দের সাথে উদযাপন করুন।”

সবাইকে সুস্থ ও ভালো থাকার আহ্বান জানিয়ে দেব লিখেছেন, ‍“সকলকে শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, সুস্থ থাকুন এবং ভালো থাকুন।শুভনববর্ষ ১৪২৮।”

কোয়েল মল্লিক লিখেছেন, “নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক জীবনের প্রতিটি মুহূর্তকে। সমৃদ্ধে ও আনন্দে ভরে উঠুক আগামীর দিনগুলো। শুভ নববর্ষ।