• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ৮, ২০২১, ০৬:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৮, ২০২১, ০৬:০৬ পিএম

দাদাবাড়িতে ঈদ করব: মাহি

দাদাবাড়িতে ঈদ করব: মাহি

আর কয়েকটা দিন পর ঈদুল ফিতর। করোনার চোখ রাঙানিতে গত বছর থেকে ঈদ উৎসব ম্লান হয়ে গিয়েছে। যদিও মানুষ থেমে নেই। সীমিত পরিসরে চলছে উদযাপনের চেষ্টা।

তবে চিত্রনায়িকা মাহিয়া মাহি করোনা পরিস্থিতির কারণে ঈদের আনন্দ ফিকে করে দিতে চাইছেন না। বরং গ্রামের বাড়িতে স্বজনদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে চান।

May be an image of 1 person

মাহি বলেন, “এবার ঈদে সেভাবে শপিং করিনি। তবে ঈদ উদযাপন করব দাদাবাড়িতে। সেখানে অনেক মজা করি। এবার গিয়েও অনেক মজা করে ঘুরব সেখানে। মনে করি, আত্মীয়-স্বজনদের সঙ্গে মজা করেই কাটবে সময়গুলো।”

এবার ঈদে মাহির কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে হয়তো প্রযোজকরা ছবি মুক্তি দিতেন বলে মনে করেন এই অভিনেত্রী। মাহি বলেন, “করোনাকাল না থাকলে এরইমধ্যে অনেক ছবির কাজও হতো এবং সেগুলো মুক্তিও পেত। তাছাড়া সারাদেশে অসংখ্য সিনেমা হল বন্ধ। তাই প্রযোজকরা এ পরিস্থিতিতে ছবি মুক্তি দিয়ে অর্থনৈতিকভাবে ক্ষতির সম্মুখীন হতে চাচ্ছেন না।”

May be an image of 1 person, bird and outdoors

সিনেমা মুক্তি না পেলেও এই ঈদে প্রযোজক হিসেবে মাহির আত্মপ্রকাশ ঘটছে। ‘এইডা কপাল’ একটি ওয়েব কনটেন্ট প্রযোজনা করেছেন তিনি। ত্রিশ মিনিট দৈর্ঘ্যের কনটেন্টটি নির্মাণ করেছেন রায়হান রাফি।

এক রাতের গল্প এটি। এক রাতেই শুট হয়েছে। একটা বেপরোয়া মেয়ে ও তার সঙ্গে ঘটে যাওয়া কিছু ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই কনটেন্টটি।

May be a close-up of 1 person

হঠাৎ প্রযোজনা করা প্রসঙ্গে মাহি বলেন, “আমি যে প্রযোজনা করেছি এটা বলতে আমার লজ্জা লাগে। তাছাড়া আমার কোনো প্রযোজনা প্রতিষ্ঠান নেই। তারপরও প্রযোজনা করেছি। হাঠৎ করে মনে হলো প্রযোজনা করব, করে ফেললাম।”

জানা গেছে, কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপে ‘এইডা কপাল’ মুক্তি দেবেন না মাহি। অনলাইনে দর্শকরা মাহি প্রযোজিত কনটেন্টটি দেখতে পারবেন।