• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২৩, ২০২১, ০১:১৯ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৩, ২০২১, ০১:১৯ এএম

২৫ জুন আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’

২৫ জুন আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’

যুক্তরাষ্ট্রে মুক্তির অপেক্ষায় আছে হলিউডের জনপ্রিয় ফ্রেঞ্চাইজি ফাস্ট এন্ড ফিউরিয়াসের নবম পর্ব ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’। আর সেই উপলক্ষে সম্প্রতি লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয়ে গেলো সিনেমাটির প্রিমিয়ার শো।

২০১৭ সালে মুক্তি পায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’র অষ্টম সিক্যুয়াল ‘দ্য ফ্যাট অব দ্য ফিউরিয়াস’।

অষ্টম সিক্যুয়ালের পর অনেকটা থমকে ছিলো ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’র ফ্রেঞ্চাইজি ইউনিভার্সাল প্রোডাকশন। ভক্তরা ভেবেছিলেন এখানেই বোধহয় থামছে ফিউরিয়াসের ইতিহাস।

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে ইউনিভার্সাল প্রোডাকশন নিয়ে এলো সিনেমাটির নবম পর্ব।

শূন্যে উড়ছে গাড়ি, কিংবা ধসে পড়তে থাকা সেতুর পর দিয়ে ছুটতে থাকা রেসিং কার, পেছনে যুদ্ধবিমান ও হেলিকপ্টার, একদিকে পরিবারের প্রতি মমতা, অন্যদিকে ভয়ংকর শত্রুর মোকাবিলা, এসব নিয়েই ভিন ডিজেল ও জন সিনার শ্বাসরুদ্ধকর অ্যাকশন সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’।

ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে নির্মিত এই সিনেমাটির মুক্তির আগে লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয়ে গেলো প্রিমিয়ার শো। যেখানে উপস্থিত ছিলেন সিনেমার কলা-কুশলীরা।

সাধারণত প্রিমিয়ার শোগুলোতে তারকাদের জন্য রেড কার্পেটের ব্যবস্থা থাকে তবে এবারের চিত্রটি ছিলো ভিন্ন পল ওয়াকারের স্মরণে এবার রাখা হয়েছিলো ব্ল্যাক কার্পেট।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজির নবম কিস্তির দারুণ চমক দেখার অপেক্ষায় ছিল দর্শকরা। সব অপেক্ষার পালা শেষ করে গত গত বছর মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজিটির নবম সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ ট্রেলার।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ পরিচালনা করেছেন জাস্টিন লিন। আর গল্প লিখেছেন ড্যান ক্যাসেই। সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে ২৫ জুন।

জাগরণ/এমএ