• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০১:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০২১, ০৭:৩৭ পিএম

এবার অরুণিতার সুরে বিমোহিত বলিউড

এবার অরুণিতার সুরে বিমোহিত বলিউড

সংগীতাঙ্গণের নতুন তারকা খুঁজে নেয়ার ক্ষেত্রে ভারতের সবচেয়ে জনপ্রিয় ট্যালেন্ট হান্ট শো ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের আবিষ্কার, বনগাঁর 'সুরদেবী' অরুণিতা কাঞ্চিলাল এরইমধ্যে তার সুরের মোহমন্ত্রে লাখো দর্শকের হৃদয়ে ভাল লাগার ঝড় তুলেছেন। আর এবার নিজের অসামান্য গায়েকিতে মাত করেছেন বলিউডও!

সম্প্রতি হিমেশ রেশামিয়ার নতুন অ্যালবামে 'তেরি উমিদ' গানটিতে ইন্ডিয়ান আইডলের আরেক প্রতিযোগী পবনদ্বীপের সঙ্গে কন্ঠ দিয়ে বলিপাড়ায় রীতিমতো আলোড়ন তুলেছেন অরুণিতা। সোশ্যাল মিডিয়ায় এই বহু প্রতিক্ষিত গানের এক ঝলক শেয়ার করেন হিমেশ। তার তাতেই মুগ্ধ পবনদ্বীপ ও অরুণিতার ভক্তরা এবং সেই সঙ্গে গোটা বলিউড।

গত বৃহস্পতিবার হিমেশ নিজের জন্মদিন উপলক্ষে এই দুই তরুণ সংগীতশিল্পীকে নিয়ে তৈরি তার নতুন অ্যালবাম প্রকাশ্যে আনলেন। ‘তেরি উমিদ’ গানের স্টুডিও ভার্সন তুলে দিলেন সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য। আর তাতেই ফের একবার নিজের মিষ্টি গলায় সকলের মন জয় করে নিলেন অরুণিতা কাঞ্জিলাল।

বনগাঁর মধ্যবিত্ত পরিবারে অরুণিতা কাঞ্জিলালের বেড়ে ওঠা। কিন্তু ছোট থেকেই গানের প্রতি ছিল ভীষণ ঝোঁক। তাই তখন থেকেই পড়াশোনার পাশাপাশি গানের তালিম নেয়া শুরু করেন তিনি। স্বপ্ন ছিল একজন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। আর সেই দৌড়ে সামিল হতেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হওয়া। তার গানে মুগ্ধ হয়েছেন এ আর রহমানসহ বলিউডের সকল সংগীতজ্ঞ। অরুণিতার সুর-দরদী কন্ঠ মন জয় করে নিয়েছে দর্শকদেরও। এর আগে হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রঞ্জন।

সোশ্যাল মিডিয়ায় এই বহু প্রতিক্ষিত গানের এক ঝলক শেয়ার করে হিমেশ লেখেন, জন্মদিনে আমাকে এভাবে উষ্ণ শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ জানাই। আমার লেখা ও সুর করা ‘তেরি উমিদ’ গানটি ‘হিমেশ কি দিলসে’ অ্যালবাম থেকে প্রকাশিত হল। গেয়েছেন পবনদ্বীপ ও অরুণিতা। আপনারা সবাই আশা করি এই গানটিকে ভালোবাসা দেবেন।

‘সুরুর ২০২১’-র দ্বিতীয় গান প্রকাশ অনুষ্ঠানে হিমেশ জানিয়েছিলেন, গানটি যেভাবে সকলের ভালোবাসা পাচ্ছে গোটা পৃথিবী থেকে তাঁর জন্য আমি কৃতজ্ঞ ও আপ্লুত। আমার জন্মদিন উপলক্ষে দর্শকদের জন্য থাকছে নতুন সারপ্রাইজ। জানি দর্শকরা সেই গান শুনে মুগ্ধ হবেন। ঠিক যেমনভাবে তাঁরা পবনদ্বীপ ও অরুণিতার আগের গানটি শুনে হয়েছিলেন।

জাগরণ/এসকে