• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ১০:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১, ২০২১, ০৪:৪৯ পিএম

ধর্ষণের অভিযোগে দীপিকার সহ-অভিনেতা গ্রেফতার

ধর্ষণের অভিযোগে দীপিকার সহ-অভিনেতা গ্রেফতার
ক্রিস উও-র সঙ্গে দীপিকা ● আনন্দবাজার

ধর্ষণের অভিযোগ উঠল বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সহঅভিনেতা ক্রিস উ-র বিরুদ্ধে। ‘ট্রিপলএক্স : রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করেছিলেন ক্রিস।

চীনের পুলিশ জানিয়েছে, তারা ধর্ষণের সন্দেহে ক্রিস উ নামের ৩০ বছরের এক কানাডিয়ান ব্যক্তিকে আটক করেছে। তা ছাড়া রাষ্ট্রীয় গণমাধ্যম তাকে চীনা বংশোদ্ভূত পপ গায়ক হিসেবে চিহ্নিত করেছে।

শনিবার (৩১ জুলাই) মধ্য রাতে চীনের রাজধানী বেইজিংয়ের চাওইয়াং জেলা পুলিশের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা’ করার অভিযোগে উ-কে আটক করা হয়েছে।

জানা গেছে, উ-এর বিরুদ্ধে গত মাসে ১৮ বছর বয়সি এক চীনা ছাত্রী নেটমাধ্যমে অভিযোগ জানিয়েছিলেন। তার অভিযোগ ছিল বিভিন্ন বাহানায় ১৮ বছরের কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ক্রিস।

তারপরে গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, এক বছর আগে (তখন সেই তরুণীর বয়স ছিল ১৭) তাকে জোর করে মদ্যপান করিয়ে সঙ্গম করেছিলেন ক্রিস।

রুবি রোজ, ক্রিস উও এবং দীপিকা
রুবি রোজ, ক্রিস উও এবং দীপিকা

গত মাসে পুলিশের একটি বিবৃতিতে বলা হয়, সেই ছাত্রীকে নিজের গানের ভিডিয়োয় কাজ দেয়ার কথা বলে উ-র সহকর্মীরা তার বাড়িতে আমন্ত্রণ জানান এবং সেখানেই তিনি ক্রিসের ধর্ষণের শিকার হন। ক্রিস অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। তবে আপাতত তিনি পুলিশ হেফাজতে। আনন্দবাজার।

জাগরণ/এমএ