• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০২:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৮:৩৬ এএম

আমি কখনো অশ্লীলতা করিনি: ময়ূরী

আমি কখনো অশ্লীলতা করিনি: ময়ূরী
নায়িকা ময়ূরী। ফাইল ছবি

ঢাকাই সিনেমার একসময়ের তুমুল আলোচিত নায়িকা ময়ূরী। কিংবদন্তি আলমগীর কিংবা বিতর্কিত মেহেদী বা আলেকজান্ডার বো, প্রায় নায়কের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছিলেন তিনি। তার অভিনীত সিনেমাগুলো পেয়েছিল সাফল্যও। তবে ময়ূরীর অধিকাংশ সিনেমাই ছিল খোলামেলা দৃশ্যে ভরা। এজন্য তাকে অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে বিবেচনা করেন দর্শকেরা।

তবে সম্প্রতি ময়ূরী দাবি করেছেন, তিনি কোনো অশ্লীল কাজ করেননি। তার সিনেমাগুলোতে যেসব দৃশ্য দেখা যেত, সেগুলো মূলত আলাদাভাবে জোড়া দিয়ে লাগানো ছিল।

করোনাজনিত লকডাউনের কারণে ঘরবন্দি সময় কাটাচ্ছেন ময়ূরী। সেজন্য অবসর সময়ে টিকটক ভিডিও বানান এ অভিনেত্রী। সেই টিকটকেরই একটি ভিডিওতে এমন দাবি করেছেন তিনি। ময়ূরীর ভাষ্য, ‘আমার সব ভক্ত কিংবা যারা আমাকে পছন্দ করেন না, সবার উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আসলে কখনো এভাবে বলা হয়নি; আমি কখনো অশ্লীলতা করিনি। তারা (নির্মাতা-প্রযোজক) কাটপিস লাগিয়ে এই শুটিংগুলো করেছে। আপনারা যে যা দেখেছেন, আমাকে ভুল বুঝবেন না।’

ময়ূরী আরও বলেন, ‘আমি কখনোই এতো বাজে কিছু করিনি, যেটা সমাজের মানুষ দেখতে পারবে না। আমিও তো সেই সমাজেই বাস করি। তবে হ্যাঁ, আমি করেছি। কিন্তু এতোটাও খারাপ কিছু করিনি।’

প্রসঙ্গত, ময়ূরীর আসল নাম মুনমুন আক্তার লিজা। ১৯৯৮ সালে নবম শ্রেণিতে পড়াকালীন তিনি সিনেমায় আসেন। ক্যারিয়ারে তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালের পর তাকে আর সিনেমায় দেখা যায়নি। বর্তমানে স্বামী-সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন