• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৭, ২০২১, ১১:৫৩ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৭, ২০২১, ১১:৫৩ এএম

শ্রীলেখার বার্তা

বয়স কোনো বড় কথা নয় 

বয়স কোনো বড় কথা নয় 

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই কিছু না কিছুতে আলোচনায় সরব থাকেন। খোলামেলা পোশাক কিংবা কথাবার্তা বলে মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনায় আসেন এই নায়িকা। তবে এবার অন্য রকমভাবে ধরা দিলেন তিনি। অনুরাগীদের মুশকিল আসান করছেন এই অভিনেত্রী। আবার সে সবের সমাধানও দিয়েছেন। 

ইদানীং ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব শুরু করেছেন শ্রীলেখা। সেখানে অভিনেত্রীকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করে থাকেন অনুরাগীরা।

তার মধ্য থেকে কয়েকটি প্রশ্ন বাছাই করে উত্তর দেন অভিনেত্রী। নেটমাধ্যমে আলাপচারিতার মাধ্যমে এভাবেই সকলের কাছে পৌঁছে যাচ্ছেন তিনি। তারকা নয়, একেবারে বন্ধু হয়ে তাদের সমস্যার কথা শুনছেন বলে জানান। নানা প্রশ্নের উত্তর বাতলে দিচ্ছেন নিমিষেই। ঠিক যেমনটা করলেন গত শুক্রবার সকালে। 

এক অনুরাগী তাকে প্রশ্ন করেছিলেন, বয়সে বড় কোনো মহিলার প্রেমে পড়লে কি করা উচিত? ইনস্টাগ্রামে এক ভিডিও’র মাধ্যমে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। ভালোবাসার ক্ষেত্রে বয়সকে গুরুত্ব না দেয়ার পরামর্শই দিলেন তিনি। শ্রীলেখা বললেন, কী হয়েছে যদি সে তোমার থেকে বয়সে বড় হয়? কোথায় বলা আছে, সম্পর্কে মেয়েদের সব সময় বয়সে ছোট হতে হবে? চিরাচরিত নিয়মের বাইরে বের হয়ে মন দিয়ে ভালোবাসার উপদেশ ফুটে উঠলো শ্রীলেখার বার্তায়।

জাগরণ/এমআর