• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৬:০৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২১, ১২:০৮ পিএম

‘আমি দেখতে আমার বাবার মতো, চিন্তা করি মায়ের মতো’

‘আমি দেখতে আমার বাবার মতো,  চিন্তা করি মায়ের মতো’

সমাজে একটি বিষয় প্রচলিত রয়েছে। কোনো সন্তান জন্মগ্রহণ করলেই আত্মীয়-স্বজনরা জিজ্ঞেস করেন, ‘কার মতো দেখতে হয়েছে?’ কেউ কেউ মন্তব্য করেন, ‘চোখটা মায়ের মতো, নাকটা বাবার মতো’; এমন আরও কতো কী!

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কার মতো হয়েছেন? এমন প্রশ্ন হয়ত তাকেও শুনতে হয়েছে বহুবার। এবার ফারিয়া নিজেই জানালেন তিনি তার বাবার মতো

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত ফারিয়া। ছবিতে কালো শাড়ি পরে মায়াবী রূপে ধরা দিয়েছেন নায়িকা। কপালে রয়েছে ছোট্ট কালো টিপ। চাহনিতে মিশে আছে গভীরতার ছাপ। এই ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন, ‘আমি দেখতে আমার বাবার মতো। আমি চিন্তা করি আমার মায়ের মতো।’

আপলোড করার পর তিন ঘণ্টায় ছবিটিতে রিঅ্যাকশন পড়েছে ২৪ হাজারের বেশি। কমেন্টবক্সে জমা হয়েছে ১ হাজার ২০০টি মন্তব্য। এছাড়া ফারিয়ার অনেক ভক্ত ছবিটি শেয়ারও করেছেন।

রেডিও জকি থেকে টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপনা, অতঃপর সিনেমায় এসে জনপ্রিয়তার প্রথম সারিতে অবস্থান; নুসরাত ফারিয়ার ক্যারিয়ার গ্রাফটা এমন। ২০১৫ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর বেশ কিছু আলোচিত সিনেমায় দেখা গেছে গ্ল্যামারাস এই নায়িকাকে।

বর্তমানে তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। পাশাপাশি বিজ্ঞাপনেও মডেলিং করছেন তিনি। কয়েক দিন আগেই খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি নতুন বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন এ নায়িকা। শোনা যাচ্ছে, শিগগিরই তিনি কলকাতার একটি সিনেমার শুটিংয়ের জন্য ইংল্যান্ডে যাবেন।

জাগরণ/এমএইচ