• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১, ০৮:০৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০২১, ০২:০৯ পিএম

বিয়ে করেছেন যশ-নুসরাত?

বিয়ে করেছেন যশ-নুসরাত?

ঈশান যে যশ ও নুসরাতের সন্তান তা প্রকাশ্যে এসেছিল আগেই। তবে এবার যশ এবং নুসরাত তাদের সম্পর্কও প্রকাশ্যে আনতে চলেছেন, সম্প্রতি এমন ইঙ্গিতই পাওয়া গেল নুসরাতের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে।

রবিবার (১০ অক্টোবর) গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করেছিলেন নুসরাত। যেটি ছিল মূলত যশের জন্মদিনের কেকের ছবি। ছবিতে দেখা গিয়েছে কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু কেকের নিচের একটি লেখা থেকেই পাওয়া গেল নতুন বার্তা। সেখানে লেখা ছিল, ‘হাসব্যান্ড’ অর্থাৎ ‘স্বামী’ এবং তারই ঠিক নিচে লেখা, ‘ড্যাড’ অর্থাৎ ‘বাবা’।

ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এনেছিলেন নুসরাত। কিন্তু ‘স্বামী’ লেখা দেখে অনেকেই ভাবছেন, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত!

এমন প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছরের শেষে তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। সেসময় মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পূজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু এখন পর্যন্ত জনসমক্ষে নিজেদের বিয়ের কথা স্বীকার করেননি তারা।

জাগরণ/এমইউ