• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ০৮:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৯, ২০২১, ০২:৫৩ পিএম

‍‍`প্রেমে কী দিলাম, কী পেলাম‍‍` 

‍‍`প্রেমে কী দিলাম, কী পেলাম‍‍` 

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আলোচনায় থাকাটা তার নিয়মিত ঘটনা। এবার একটি ভিডিও পোস্ট করে ভক্ত-অনুরাগীদের মনে প্রেমের দোলা জাগিয়েছেন তিনি।

রোববার (২৮ নভেম্বর) ফেসবুকে ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রীলেখা। সেখানে নতুন অবতারে দেখা দিয়ে নেটিজেনদের মুগ্ধ করেছেন। তাকে কখনো শাড়ি, কখনো আবার পশ্চিমা পোশাকে দেখা যাচ্ছে। আবার কখনো বাহারি লেহেঙ্গায় দেখা যাচ্ছে।

জানা গেছে, একটি ফ্যাশন ভিডিওতে এভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে ভিডিওতে তার সাজ ও আবহসঙ্গীতও সবার কাছে ভালো লেগেছে। গানটি অবশ্য পাঞ্জাবি গান। যা নেটিজেনরা এড়াতে পারেননি। গানের কথায় এক প্রেমের গল্প উঠে এসেছে। আর সেই গানের মধ্যেই নিজেকে ভালোবাসার বার্তা দিলেন তিনি।

পাঞ্জাবি লোকশিল্পী হিসেবে পরিচিত লাল চন্দ ইয়ামলা জাটের গান। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘ভালোবাসা আমায় কী দিয়েছে, আমার থেকে কী নিয়েছে একবার বল! আমাকে জিজ্ঞেস কর, প্রেমে কী দিলাম, কী পেলাম!’ আর ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমাকে এভাবেই ভালোবাসি!’

এদিকে শ্রীলেখার ভিডিওটি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর ভক্ত-অনুরাগীরাও প্রিয় অভিনেত্রীকে নতুন অবতারে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন।

গত ২৩ নভেম্বর সেজেগুজে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। তাতে দেখা যায়, খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল। মুখে এক চিলতে হাসি। ছবিটির ক্যাপশনে লিখেন, ‘মেয়ে পছন্দ?’ ফেসবুকে এমন পোস্টের পরই শ্রীলেখার বিয়ের গুঞ্জন শুরু হয়। দর্শকমহলে প্রশ্ন উঠেছে আচমকা এমন পোস্ট কেন করলেন শ্রীলেখা? আবারও সাতপাকে বাঁধা পড়তে চাচ্ছেন তিনি? সত্যি কী বিয়ের জন্য পাত্র খুঁজছেন?

সোশ্যাল মিডিয়ায় যখন প্রশ্নে জর্জরিত তখন সে সবের উত্তর খুঁজতে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীলেখার সঙ্গে যোগাযোগ করেন। শ্রীলেখা বলেন, ‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী?’

তিনি আরও বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন।’

ব্যক্তিগত জীবনে ২০০৩ সালের ২০ নভেম্বর শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন শ্রীলেখা। ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিয়েবিচ্ছেদের পথে হাঁটেন তারা। ৮ বছর আগে সম্পর্কটা শেষ হলেও বিশেষ দিনটিতে স্বামীর জন্য মন খারাপ ছিল শ্রীলেখার। তাইতো ভেঙে যাওয়া বিয়ের তারিখটা মনে রেখে আবেগঘন পোস্ট দিয়েছেন।

গেলো শনিবার (২০ নভেম্বর) বিয়ের দুটি ছবি শেয়ার করেন শ্রীলেখা। ক্যাপশনে লেখেন, ‘কিছু কিছু দিন জীবনে এমন দাগ কেটে যায় বা এমন ক্ষত দিয়ে যায়, যা চিরতরে থেকে যায়। একইসঙ্গে সেই ক্ষত আবার ভালোলাগারও। ২০০৩ সালের এমনই এক ২০ নভেম্বর বিয়ে করেছিলাম। আর এই ২০ নভেম্বরই আমার বাবার জন্মদিন। দুদিনই আজ আমার জীবনে অতীত। বিয়েও অতীত হয়েছে আর বাবাও ছেড়ে চলে গেছে। আমি শুধু স্মৃতির পাতা ওল্টাচ্ছি।’

কিছু দিন আগেই শ্রীলেখার বাবা মারা গেছেন। মৃত্যুর পর এটিই শ্রীলেখার প্রথম জন্মদিন ছিল। তাই বিশেষ দিনটিতে অভিনেত্রীর মন কতখানি ভারী হয়েছে, তা বাড়িয়ে বলা নিষ্প্রয়োজন।

উল্লেখ্য, শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে একটি কন্যার জন্ম হয়েছিল। তার নাম ঐশী। মেয়ে এখন মায়ের কাছেই থাকে। তবে বাবার সঙ্গেও যোগাযোগ নিয়মিত। সন্তানের কথা ভেবে শ্রীলেখা ও শিলাদিত্যও তাদের মধ্যে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন।

এমইউ