• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৬:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৪, ২০২১, ১২:৩৩ পিএম

মা হওয়ার পর প্রথমবার বিচারকের আসনে শখ

মা হওয়ার পর প্রথমবার বিচারকের আসনে শখ

গত (২৩ সেপ্টেম্বর) মা হয়েছেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী শখ। মেয়ে আনাহিতা রহমান আলিফকে ঘিরেই এখন দিন কাটছে শখের। বিয়ের আগে থেকেই কাজে বিরতি টেনেছিলেন তিনি। এবার পরিকল্পনা করছেন কাজে ফেরার।

আগেই জানিয়েছিলেন, কোনো নাটক, সিনেমা কিংবা ওয়েব কনটেন্ট নয়, নাচ দিয়েই হবে তার প্রত্যাবর্তন। সেটাই হচ্ছে। এটিএন বাংলায় শুরু হচ্ছে নতুন প্রতিভা খোঁজার প্রতিযোগিতা ‘আগামীর তারকা সিজন ২’। নাচ ও সংগীত নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন শখ। সারাদেশের সেরা নৃত্যশিল্পীদের খুঁজে আনবেন তিনি। নৃত্য বিভাগে শখ ছাড়াও থাকবেন আরও তিন বিচারক নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ ও সোহেল রহমান।

জানা গেছে, আগামীর তারকা ২০২১ প্রতিযোগিতায় নৃত্য ও সংগীত নিয়ে বাছাইপর্ব শুরু হবে ২০ ডিসেম্বর। দেশের সব বিভাগীয় শহরে চলবে বাছাইপর্ব।

বিচারক হিসেবে কাজ করার অভিজ্ঞতা শখের এটাই প্রথম। শখ জানিয়েছেন, বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত তিনি। যারা এ প্রতিযোগিতায় অংশ নেবেন, তাদের মধ্য থেকে সেরা প্রতিভাকে মূল্যায়নের চেষ্টা করবেন।

প্রথম দিকে মডেল ও পরবর্তী সময়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেলেও শখের ক্যারিয়ার শুরু হয়েছিল নাচের মাধ্যমে। মডেলিং আর অভিনয়ে জনপ্রিয়তা পেলেও নাচ চালিয়ে গেছেন সমানভাবে।

এমইউ