• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৩:৩১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০২১, ০৯:৩১ এএম

বিয়ের আগে বার বার ক্লিনিকে যাচ্ছেন কেন ক্যাটরিনা

বিয়ের আগে বার বার ক্লিনিকে যাচ্ছেন কেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল খাতাকলমে বিয়ে সেরে ফেলেছেন, এমনই দাবি বেশ কয়েকটি গণমাধ্যমের। তবে রাজস্থানের বিলাসবহুল হোটেলে ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাড়ম্বরে বিয়ে হবে বলে জানা গেছে।

মুম্বাইয়ের এক ক্লিনিকে তিন দিন আগেই যেতে দেখা গেছে ক্যাটরিনাকে। রোববার দুপুরে ফের তিনি গেছেন সেই ক্লিনিকেই। ঢোকার পথে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।

ভক্তদের প্রশ্ন, বিয়ের আগেই কেন বার বার ক্লিনিকে যাচ্ছেন ক্যাট? ভারতীয় সংবাদমাধ্যম দাবি, কিছু নিয়মমাফিক পরীক্ষা করিয়েছেন ক্যাটরিনা। তার সঙ্গে নিয়মিত জিম করছেন। সঙ্গে একটি ফিজিও ক্লিনিকেও যাচ্ছেন। অসুস্থতা নয়, ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই বারবার ক্লিনিকে যাচ্ছেন তিনি।

এদিকে রোববার রাতে সপরিবারে হবু শ্বশুরবাড়িতে হাজির ক্যাটরিনা। মা, দাদা, বোনেদের সঙ্গে নিয়ে এদিন ভিকির বাসার নিচে ক্যামেরাবন্দি হলেন তিনি। শুধু তাই নয় সামান্য সময়ের জন্য দাঁড়িয়ে পোজও দিলেন। হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন।

ক্যাটরিনাকে এদিন সাদা রাফেল শাড়িতে পাওয়া গেল। নজর কাড়ল তার পরনের ব্রালেট স্টাইল ঝলমলে রূপালি ব্লাউজও। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল- এই লুকেই সামনে এলেন ক্যাট!

দু-দিন আগেই গভীর রাতে ক্যাটরিনার বাড়িতে পৌঁছেছিলেন ভিকি,  একাই ছুটে গিয়েছিলেন ‘মসান’ খ্যাত অভিনেতা। এদিন ক্যাটরিনাকে সেজেগুজে ভিকির বাড়িতে পৌঁছাতে দেখে অনেকের মনেই প্রশ্ন, তবে কি এদিন আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা-ভিকি?

জানা গিয়েছিল, মুাম্বইয়ে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দুজনে। সাত পাক ঘোরবার আগেই অফিসিয়্যালি নিজেদের পাশ থেকে ব্যাচেলার তকমা সরিয়ে দেওয়ার কথা দুজনের।

এমইউ