• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১২:৩২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০২১, ১২:৩২ পিএম

পর্ন ছবির শুটিং করেন পরী, বুঝার আগেই ভাইরাল হয় আপত্তিকর ভিডিও

পর্ন ছবির শুটিং করেন পরী, বুঝার আগেই ভাইরাল হয় আপত্তিকর ভিডিও

না জেনেই প্রাপ্তবয়স্ক ছবিতে অভিনয় করে ফেলেন কিছু আনকোরা মডেল-অভিনেত্রী। তারা বুঝতেও পারেন না কখন ক্যামেরার সামনে নিজেদের পোশাক খুলে ফেলছেন। অভিনেতা হতে চেয়ে প্রযোজনা সংস্থার দরজায় ঘোরেন হাজারও প্রতিভাধর। এরাই এমন অপ্রীতিকর ঘটনার শিকার হন মুম্বাইয়ে। সম্প্রতি এমনই অভিযোগ করেছেন এক প্রাক্তন ‘বিউটি কুইন’ পরী পাসোয়ান।

বলিউডের আঁতুরঘর মুম্বাই। অসংখ্য প্রযোজনা সংস্থার দফতর সেখানে। কারা কী সিনেমা করছেন, তার হিসাব রাখা সহজ নয়। তাই ভুল করে ফেলেন অনেকেই।
 
অভিযোগকারী বিউটি কুইন জানিয়েছেন, এই ‘না-জানা’রই সুযোগ নেয় কিছু চক্র। যারা মুম্বাইয়ে বসেই পর্ন ছবির ব্যবসা চালান।

সম্প্রতিই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার কীর্তি প্রকাশ্যে এসেছে। অভিযোগ, রাজ এই পর্ন ছবিরই ব্যবসা ফেঁদে বসেছিলেন। অভিযোগকারিনীর পরিবারের দাবি, তিনি রাজেরই প্রযোজনা সংস্থার শিকার হয়েছিলেন।

২০১৯ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন পরী পাসোয়ান। তার অভিযোগ, তার অজান্তেই পর্ন ছবির শুটিং করানো হয়েছিল।

তিনি নিজে অবশ্য রাজ কুন্দ্রার সংস্থার নাম করেননি। তবে বলেছেন, কাজের জন্য ডাক পেয়ে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থার দফতরেই ভয়াবহ অভিজ্ঞতা হয় তার।

পরী জানিয়েছেন, সাক্ষাৎকারের আগে তাকে নরম পানীয় দেওয়া হয় প্রযোজনা সংস্থার দফতরে। তারপরের বেশ কয়েক ঘণ্টার কথা আর মনে নেই তার।

তবে ঠিক কী হয়েছিল, তা মনে করতে না পারলেও তার সঙ্গে যে মারাত্মক খারাপ কিছু হয়েছে তা বুঝতে পেরেছিলেন পরী। বিষয়টি বুঝে তিনি পরের দিনই স্থানীয় থানায় ঘটনাটি জানান এবং ওই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এফআইআর করেন।

তবে ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে পরীর আপত্তিকর ভিডিও।

ঘটনাটি যে সময় ঘটে তার কিছুদিন আগেই বিয়ে হয়েছিল পরীর। ভাইরাল হওয়া ভিডিওটির প্রসঙ্গ তুলে পরীর বিরুদ্ধে অভিযোগ করেন তার স্বামী নীরজ পাসোয়ান এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যরা।

পরী অবশ্য জানিয়েছেন, ভিডিওটি যখন শুট করা হয়েছিল তখন তার জ্ঞান ছিল না। তার অনুমান, পানীয়ে মাদক মিশিয়ে কিছুক্ষণের জন্য তাকে শুধু একটি মস্তিষ্কহীন শরীরে পরিণত করা হয়েছিল।

তাই তাকে এ ক্ষেত্রে দোষ দেওয়া যায় না। কারণ তিনি একটি চক্রের পরিকল্পিত কুকর্মের শিকার।

এমইউ