• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১২:৫১ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৫, ২০২২, ০৬:৫১ পিএম

নির্বাচন করছেন না পরীমণি

নির্বাচন করছেন না পরীমণি
চিত্রনায়িকা পরীমণি ● সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ জানুয়ারি।

নির্বাচনকে সামনে রেখে সবার মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নির্বাচনে অংশ নেয়ার জন্য দুটি প্যানেল এরই মধ্যে চূড়ান্তও হয়েছে। আর এই সময়ের মধ্যে জানা গেল নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমণি।

গত ১২ জানুয়ারি দুটি প্যানেল চূড়ান্ত হয়। এর মধ্যে একটিতে রয়েছেন গত দুই মেয়াদে জয় লাভ করা মিশা সওদাগর ও জায়েদ খান। অন্যটিতে সভাপতি-সাধারণ সম্পাদক পদে রয়েছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ।

অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করার কথা ছিল পরীমণির। প্যানেলটি থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা নায়িকার। কিন্তু প্যানেল চূড়ান্ত হওয়ার দু’দিন পর শনিবার (১৫ জানুয়ারি) জানা যায়, নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন পরীমণি।

নায়িকা জানিয়েছেন, ‘আমি মা হচ্ছি, এটা সবাই জানেন। আর আমার শারীরিক অবস্থাও ভালো না। গত রাত পর্যন্ত শুটিং করেছি। আমাকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তার। এমন অবস্থায় আমি অনাগত সন্তানের কথা ভেবে কোনও ঝুঁকি নিতে চাচ্ছি না। এ কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

পরীমণি

চিকিৎসার জন্য কয়েকদিনের মধ্যে ভারতে যাওয়ার পরিকল্পনা রয়েছে বলেও গণমাধ্যমকে জানিয়েছেন এই অভিনেত্রী।

ইলিয়াস-নিপুণ প্যানেলের ঘনিষ্ঠ এক সূত্র জানায়, আজ দুপুর ২টার দিকে পরীমণি নির্বাচন করতে অপরাগতা জানিয়েছে। তবে পরবর্তীতে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন কিনা, বা এ সিদ্ধান্তেই রয়েছেন কিনা তা নিশ্চিত করে কিছু জানা যায়নি।

জাগরণ/এসএসকে