• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ০৮:৩০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২২, ০২:৩০ পিএম

পোশাক নিয়ে কটাক্ষের শিকার দীপিকা

পোশাক নিয়ে কটাক্ষের শিকার দীপিকা

বহুদিন পর ছবির প্রচার করতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। তার জন্য কটাক্ষের পাত্রী হতে হল দীপিকা পাড়ুকোনকে। ছাড় পেলেন না আরেক নায়িকা অনন্যা পাণ্ডেও। দুই নায়িকার ফ্যাশন সেন্স নিয়ে তোলা হল প্রশ্ন।

নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী এবং পরিচালক শকুন বাত্রার সঙ্গে ‘গেহরাইয়াঁ’ ছবির প্রচারে গিয়েছিলেন দীপিকা। কমলা রঙের একটি পোশাক পরেছিলেন অভিনেতা। তাতেই কটাক্ষের বন্যা বয়ে যায়। কেউ দীপিকার এই পোশাককে জঘন্য বলে কটাক্ষ করেছেন, কেউ আবার ভয়ংকর আখ্যা দিয়েছেন। কীভাবে এমন পোশাক দীপিকা পরতে পারেন? তিনি কি উরফি যাদবের অদ্ভুত পোশাক পরার স্টাইলকে নকল করছেন? এমন প্রশ্ন তোলা হয়।

দীপিকার পাশাপাশি অনন্যা পাণ্ডের ফ্যাশন সেন্স নিয়েও প্রশ্ন তোলা হয়। একটি বিকিনি টপ পরে ছবির প্রচারে এসেছিলেন অনন্যা। ঠাণ্ডার মধ্যে এই পোশাক সামলে উঠতে পারছিলেন না তিনি। শেষে নায়ক সিদ্ধান্ত চতুর্বেদি নিজের গায়ের কোট খুলে তাঁকে পরিয়ে দেন। সে ভিডিও-ও ভাইরাল হয়েছে।

ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি ‘গেহরাইয়াঁ’। ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন তুতো (কাজিন) বোনের ভূমিকায়। ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিশ ছবি থেকেই মিলবে।

আসছে ১১ ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে।

সূত্র: সংবাদ প্রতিদিন।