• ঢাকা
  • বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: মে ৯, ২০২২, ০৮:০১ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২২, ০২:০১ পিএম

জামা খুলে রাস্তায় নাচ, গ্রেপ্তার ‍‍`সালমান খান‍‍` 

জামা খুলে রাস্তায় নাচ, গ্রেপ্তার ‍‍`সালমান খান‍‍` 

বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। নিজের দেশ তো বটেই, গোটা বিশ্বে তার ভক্তের অভাব নেই। অনেক ভক্তই তাকে অনুকরণ করতে পছন্দ করেন। তেমনই একজন ভারতের উত্তরপ্রদেশের আজম আনসারি।

সালমান খানের মুখের সঙ্গে আনসারির মুখের খুব বেশি মিল না থাকলেও বলিউডের সুলতানের আদব-কায়দা নকল করেন তিনি। বিভিন্ন জায়গায় সালমানের গানের সঙ্গে পারফর্মও করতে দেখা যায় তাকে। আনসারিকে দেখতে রাস্তায় ভিড়ও জমে যায়।

নকল এই সালমান খান সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়। বলিউডের ভাইজানকে নকল করে প্রায়ই রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। এই সব ভিডিওর বেশিরভাগই রাস্তার মাঝখানে। কখনও অর্ধনগ্ন হয়ে, আবার কখনও পাবলিক প্লেসে সিগারেট খেতে দেখা যায় তাকে ওই সব ভিডিওতে।

আজম আনসারির ইউটিউবে ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৬৭ হাজার মিলিয়নেরও বেশি। যে কোনও ভিডিও পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই ভিউ গিয়ে দাঁড়ায় লাখে।

রোববার জামা খুলে লখনউয়ের ক্লকটাওয়ারের সামনে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানাচ্ছিলেন আজম আনসারি। এ সময় তাকে দেখতে অনেকেই ভিড় জমান। সে জন্য রাস্তা আটকে যায়। প্রচন্ড ভিড়ে একের পর এক গাড়ি দাঁড়িয়ে যায়। এতেই ঘটে বিপত্তি। শান্তি বিঘ্ন করার অভিযোগে নকল সালমানকে গ্রেপ্তার করে পুলিশ। নকল সালমানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

ইউএম