• ঢাকা
  • বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: মে ১২, ২০২২, ০৪:৪০ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২২, ১০:৪০ এএম

‘আলিয়ার জন্যই আমার বিয়েটা হল না’ 

‘আলিয়ার জন্যই আমার বিয়েটা হল না’ 

টালিউডের হ্যান্ডসাম নায়ক, দারুণ অভিনেতা, ট্যালেন্টেড পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় একেবারেই এলিজেবল ব্যাচেলার। একসময় প্রেমের গুঞ্জনে বার বার উঠে আসত পরমের নাম। এখন টালিউড জুড়ে সবার একটাই প্রশ্ন, এত লোক প্রেম করছেন, এত লোকে বিয়ে করছেন, পরমের বিয়ে কবে?

এমন প্রশ্নে তার স্পষ্ট জবাব, ‘‘আলিয়া ভাটের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। আসলে তাকে খুব পছন্দ ছিল! 

সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তীর নতুন সিনেমা ‘হাবজি গাবজি’র এক আড্ডায় এমন কথা বলেন পরমব্রত। তিনি বলেন, ‘‘আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেল। সেই দুঃখেই আমার আর বিয়ে করা হল না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!”

রাজ চক্রবর্তী তার ‘পরিণীতা’ সিনেমা থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন। তার এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদেরও। এবার ‘হাবজি গাবজি’ সিনেমাতে শিশুদের মোবাইল মগ্নতার মত বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। 

সিনেমাতে নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। তার স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র।

সিনেমার কাহিনি রাজের হলেও চিত্রনাট্য আর সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। পদ্মনাভ সিনেমাতে অভিনয়ও করেছেন। বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। 

শুধুমাত্র শিশুদের নয়, বাবা-মায়েদেরও অ্যাকচুয়াল আর ভারচুয়াল জগতের পার্থক্য বোঝাবে ‘হাবজি গাবজি’ সিনেমা। 


ইউএম