• ঢাকা
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৬:২৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৬, ২০২২, ১২:২৮ পিএম

মানুষের প্রাণ বাঁচাতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন মেহজাবীন

মানুষের প্রাণ বাঁচাতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন মেহজাবীন

দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুণ অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী।

গত রোজার ঈদের নাটকগুলোর কাজ সেরে বিরতিতে গিয়েছিলেন মেহজাবীন। এক মাসেরও বেশি (৩৮ দিন) ছুটি কাটিয়ে শনিবার (৪ জুন) ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। তবে লম্বা ছুটি কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে ভীষণ ‘নার্ভাস’ ফিল করছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী নিজেই সে কথা জানিয়েছেন। এরপর তিনি নাম ঠিক না হওয়া একটি নাটকের শুটিং শুরু করেছেন। নাটকটি পরিচালন করছেন অনন্য ইমন। রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। এটি আসন্ন ঈদুল আজহায় প্রচার হবে।
 
শনিবার (০৪ জুন) থেকে রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণ হচ্ছে। সোমবার (৬ জুন) চলছে এর শেষ দিনের শুটিং।

ভিন্নধর্মী এই চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মেহজাবীন। ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে শুটিং করছেন এই অভিনেত্রী।

সেই ভিডিওর ক্যাপশনে মেহজাবীন লেখেন, মাঝে মাঝে মনে হয় অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারব কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।

নতুন গল্প, নতুন চরিত্র; আশা করি ভালো লাগবে। আসছে ঈদে।