• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১১, ২০২২, ০৬:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০২২, ০৬:০৪ পিএম

শাহরুখের যে স্মৃতি বয়ে বেড়াচ্ছেন সানি লিওন

শাহরুখের যে স্মৃতি বয়ে বেড়াচ্ছেন সানি লিওন

বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওন। নীল সিনেমায় তার জনপ্রিয়তা ছিল আকাশচুম্বী। কিন্তু সেটি ছেড়ে তিনি বলিউডে থিতু হয়েছেন।

বলিউড ক্যারিয়ারের শুরুর দিকেই শাহরুখ খানের ‘রইস’ সিনেমার আইটেম গান ‘লায়লা ও লায়লা’-তে কোমর দুলিয়ে দর্শকের নজর কাড়েন সানি লিওন। সেই গানে তার সঙ্গী হয়েছিলেন শাহরুখ। সেটে গিয়ে প্রথমবারের মতো শাহরুখের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তটি আজও ভুলতে পারেননি এই আইটেম কন্যা। মনে একরাশ আফসোস নিয়ে আজও বয়ে বেড়াচ্ছেন সেই স্মৃতি।

শাহরুখ খানের সঙ্গে যারা কাজ করেছেন, তাদের প্রত্যেকেই বলিউড বাদশার ব্যবহারে মুগ্ধ হয়েছেন। তার সৌজন্যবোধ সহকর্মীদের কাছে প্রশংসার দাবিদার। শাহরুখে মুগ্ধ অনুরাগীদের সেই তালিকায় রয়েছেন সানি লিওন।

এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘আমি সেট থেকে বেরিয়ে যাচ্ছিলাম, এমন সময় শাহরুখের সঙ্গে মুখোমুখি দেখা হয়। তাকে বলেছিলাম, আপনাকে অনেক ধন্যবাদ। এই গানের অংশ হতে পেরে খুব ভাল লাগছে। জবাবে শাহরুখ বললেন, ‘না! আপনাকে পেয়ে আমরা খুশি।’ তার এই কথায় আমার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল।’

নিজের রুমে ফিরে সানি লিওন যখন আয়নার সামনে দাঁড়ালেন, তখন তার কেশসজ্জা দেখে নিজেরই হাসি পেয়েছিল। সানির মনে হয়েছিল, শাহরুখের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তেই এত অদ্ভুত দেখাচ্ছিল নিজেকে? তার বদলে সাধারণ সাজে একটা মিষ্টি করে ‘হ্যাঁলো’ বললেই তো পারতেন! সেই আক্ষেপই আজও রয়েই গেছে তার।

শাহরুখ প্রসঙ্গে সানি লিওন বলেন, ‘তাকে (শাহরুখ) সামনে না দেখলে, না মিশলে বুঝতাম না। সম্মানের দিকে মানুষটাকে অনেক ওপরে রেখেছি।’

সূত্র: আনন্দবাজার