• ঢাকা
  • বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ২ ভাদ্র ১৪২৯
প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ১১:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০২২, ১১:৪৮ পিএম

২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘হাওয়া’

২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘হাওয়া’
সংগৃহীত ছবি

দেশের ২৪টি প্রেক্ষাগৃহে শুক্রবার (২৯ জুলাই) মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘হাওয়া’।

রাজধানীর পান্থপথে স্টার সিনেপ্লেক্সে প্রথম প্রদর্শনী দেখতে সিনেমার কলাকুশলীদের পাশাপাশি ছিল সাধারণ দর্শকদেরও উপচে পড়া ভিড়। ছবি দেখে দর্শকরা বলছেন, দেশের সিনেমা জগতে হাওয়া একটি মাইলফলক হয়ে থাকবে।

চলতি মাসের প্রথম সপ্তাহেই সিনেমাটির ভিন্নধর্মী একটি গান মুক্তির পরই ঝড় তোলে। রাতারাতি পরিণত হয় গণমানুষের গানে। সেই থেকে হাওয়া সিনেমার জন্য অপেক্ষায় ছিলেন দর্শকেরা।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রথম প্রদর্শনীতে যোগ দেন পরিচালক মেজবাউর রহমান সুমন ও অভিনয়শিল্পীরা।

মাছ ধরার ট্রলারের মধ্যেই পুরো সিনেমার চিত্রায়ন করা হয়। জীবন নিয়ে অনিশ্চয়তা, শঙ্কা আর বিপদ মাথায় রেখেই গভীর সমুদ্রে টানা ৪০ দিন শুটিং করেছে হাওয়া ছবির পুরো দল। সেই অভিজ্ঞতা ও নতুন ছবি নিয়ে প্রত্যাশার কথা জানালেন প্রধান মাঝির চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

মাঝ-দরিয়ায় গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট মাঝিমাল্লা ও এক রহস্যময় বেদেনিকে ঘিরে হাওয়া ছবির গল্প। সিনেমার কলাকুশলীরাও উচ্ছ্বসিত ছবিটি নিয়ে।

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত তারকা শিল্পীরাও। প্রথম প্রদর্শনী দেখে জানিয়েছেন শুভকামনা, প্রকাশ করেছেন মুগ্ধতা।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলীসহ দেশের নানা হলে এরই মধ্যেই হাওয়া ছবির কয়েকদিনের টিকিট বিক্রি হয়ে গেছে। এই সিনেমা দেশীয় চলচ্চিত্রের ইতিহাসে নতুন রেকর্ড করবে, বলছেন সিনেমাপ্রেমীরা।

জাগরণ/বিনোদন/চলচ্চিত্র/এসএসকে/এমএ