• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩০, ২০২২, ০৩:৩২ পিএম

নগ্ন ছবি আপলোড বিষয়ে কিছু জানে না রণবীর

নগ্ন ছবি আপলোড বিষয়ে কিছু জানে না রণবীর

পোশাকবিহীন ফটোশুট করে ভাইরাল হয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। বিষয়টি নিয়ে আলোচনা-সামালোচানা কম হয়নি। হয়েছিলো মামলা। এরপর রণবীরকে থানায় হাজির হতে বলা হলেও তিনি সেখানে হাজিরা দেননি।

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর— এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বাইয়ের চেম্বুর থানার পুলিশ।

অবশেষে সোমবার (২৯ আগস্ট) সকাল ৭টার দিকে থানায় হাজির হলেন ‘গাল্লি বয়’। এসময় রণবীরের বক্তব্য রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

শীর্ষস্থানীয় এক গণমাধ্যমের খবর অনুযায়ী, রণবীর পুলিশকে জানিয়েছেন, তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তার নগ্ন ফটোশুটের ছবি আপলোড করেননি। এ ব্যাপারে তিনি কিছু জানতেন না বলে তদন্তকারী পুলিশ কর্মকর্তাদের জানিয়েছেন। এমনকি এই অভিযুক্ত তারকা বলেছেন, তার ধারণা ছিল না যে এ ফটোশুটের কারণে তাকে এত বেশি ঝামেলা পোহাতে হবে।

আরও জানা গেছে, অনাবৃত ফোটোশুটকাণ্ডে তাকে ডেকে পাঠিয়েছিল মুম্বাই পুলিশ। কিন্তু নির্ধারিত দিনে থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন রণবীর। আরও দু’সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন অভিনেতা। তবে তার আগেই, এক সপ্তাহের মাথায় থানায় গিয়েছিলেন এই অভিনেত্রী।