• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৭:০৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২২, ০১:০৭ পিএম

প্যান্ট না পরে রাস্তায় মালাইকা!

প্যান্ট না পরে রাস্তায় মালাইকা!
ফাইল ছবি

নাচ ও অভিনয় দিয়ে বলিউডে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন মালাইকা অরোরা। তার চেয়েও বেশি তিনি জনপ্রিয় পোশাক ও ফিগারের জন্য। সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় মালাইকাকে দেখা গেল নো-প্যান্ট লুকে। সাদা শার্টের উপর সাইজে বড় বেইজ রঙা সোয়েটার পরেছিলেন তিনি। তবে কোনও প্যান্ট আলাদা করে পরেননি। ছিল ন্যুড হিল জুতা, নো-মেক আপ লুক। মালাইকার এমন সাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মালাইকার সাজ নিয়ে নানা অশ্লীল মন্তব্য করেছেন ট্রোলরা। এমন সাজের জন্য কুরুচিকর আক্রমণ করা হয়েছে তাকে। নায়িকার সাজগোজকে কটাক্ষ করে কেউ কেউ লিখলেন, 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি?' কারও বা আবার তাঁর দাদুর সোয়েটারের কথা মনে পড়ে গেল। কেউ ঠাট্টা করে প্রশ্ন করলেন, 'মালাইকার ঠান্ডা লাগে না?'

এর আগে মালাইকা ব্রা না পরে রাস্তায় বেরিয়েছিলেন পোষ্যকে ঘোরাতে। তা নিয়েও সংবাদ শিরোনামে এসেছিলেন। বলিউডের ‘ছাঁইয়া ছাঁইয়া গার্ল’কে নিয়ে বিতর্ক কম হয় না। নিজের চেয়ে বয়সে অনেক ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম ট্রোলড হননি মালাইকা। তবে কখনোই অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে সমালোচনার বিষয়কে তোয়াক্কা করেননি ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী।

কয়েকদিন আগেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়া নিয়ে শিরোনামে এসেছিলেন মালাইকা। খবর হয়েছিল, চার বছরের ডেটিংয়ের পর অবশেষে বিচ্ছেদ হলো মালাইকা ও অর্জুনের। তবে পরে অর্জুন সোশ্যাল মিডিয়ায় আলাদা ভাবে পোস্ট করে এমন জল্পনাকে উড়িয়ে দেন।

সূত্র : নিউজ ১৮