• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৭:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০২২, ০১:৩৯ পিএম

জবিতে ‘অপারেশন সুন্দরবন’ 

জবিতে ‘অপারেশন সুন্দরবন’ 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সোমবার প্রচার চালায় 'অপারেশন সুন্দরবন' টিম। ছবিটির প্রচারের অংশ হিসেবে সোমবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে তাদের বরণ করে নেন ক্যাম্পাসের সিনেমাপ্রেমীরা। এই আয়োজনে কুইজ বিজয়ীদের হাতে চিত্রনায়ক সিয়াম আহমেদের অটোগ্রাফ সংবলিত উপহার তুলে দেয়া হয়।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করতে পুলিশের অ্যালিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। ছবিটি ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ছবিটির প্রচারের অংশ হিসেবে সোমবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে তাদের বরণ করে নেন ক্যাম্পাসের সিনেমাপ্রেমীরা। এই প্রচারণার আয়োজনে ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ প্রচার আয়োজনে কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে চিত্রনায়ক সিয়াম আহমেদের অটোগ্রাফ সংবলিত উপহার তুলে দেয়া হয়।

এই আয়োজনে সিয়াম ছাড়াও উপস্থিত ছিলেন জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামানিক, তুহিন তানজিলসহ সিনেমার অন্য অনেক কলাকুশলী।

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সিনেমাপ্রেমীদের ধন্যবাদ জানান সিয়াম। তিনি বলেন, “আজ এই আয়োজনে বিশেষভাবে আমন্ত্রণ জানাচ্ছি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি দেখার জন্য আপনারা প্রেক্ষাগৃহে আসবেন। ধন্যবাদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে।”

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে সিয়াম সবাইকে নিয়ে ‘উইশ’ করেন।

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম, রোশান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।