• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০১:২৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২২, ০৭:২৪ পিএম

কবে আসছে ‘কারাগার পার্ট ২’ জেনে নিন

কবে আসছে ‘কারাগার পার্ট ২’ জেনে নিন
চঞ্চল চৌধুরী

পাঁচ বছর পূর্ণ হল ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম হইচই এর।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে ঘোষণা করলো সিজন-৬ এর। আর এদিন জানা গেলো বাংলাদেশি সিরিজ ‘কারাগার’ এর দ্বিতীয় পর্বের স্ট্রিমিং সিডিউল!

এদিন হইচই কলকাতা ও ঢাকার বেশ কয়েকটি ওয়েব ফিল্ম ও সিরিজের ঘোষণা দেয়। কলকাতা ছাড়াও ঢাকার বেশ কয়েকটি প্রতীক্ষিত কন্টেন্ট এর ঘোষণা দেয় হইচই। এরমধ্যে আগস্টে স্ট্রিমিং হওয়া সৈয়দ আহমেদ শাওকীর কারাগার এর দ্বিতীয় পর্বের ঘোষণা আসে।

আসছে ডিসেম্বরেই দর্শক ‘কারাগার’ এর দ্বিতীয় পর্ব দেখতে পারবে। তবে ডিসেম্বরের কয় তারিখ, সেটা জানায় নি হইচই।

‘তাকদীর’ এর দুই বছর পর চঞ্চল চৌধুরী ও শাওকী জুটির রসায়ন সাড়া ফেলে। সবাই প্রশংসা করছেন ‘কারাগার’ এর পরিচ্ছন্ন নির্মাণের। গল্প বলার ভঙ্গি, দুর্দান্ত অভিনয়, ক্যামেরার কাজ, আবহ সংগীত, রঙ বিন্যাস থেকে শুরু করে সবকিছুই খুঁটিয়ে বিশ্লেষণ করে ‘কারাগার’ নিয়ে কথা বলছেন সবাই। বিশেষ করে এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্র এবং তার অভিনয় নিয়ে মুগ্ধতার ফুলঝুরি!

আকাশনগর সেন্ট্রাল জেলে ৩২৫ জন কয়েদী। একদিন হেড-কাউন্টের সময় দেখা গেল গোণার বাইরে একজন অতিরিক্ত কয়েদী। কয়েদী কম হলে চিন্তার বিষয়, বেশি হলে আরও চিন্তার বিষয়। কে এই কয়েদী? আর সে যে সেল কিনা গত ৫০ বছর ধরে বন্ধ, সেই ১৪৫ নাম্বার সেল এ কীভাবে এলো! এই রহস্যই উদঘাটনের সাথে উঠে এসেছে অন্য অনেকগুলো গল্প!

যেখানে প্রধান চরিত্রে চঞ্চল চৌধুরীর পাশাপাশি অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু সহ আরও অনেকে।

জাগরণ/বিনোদন/এসএসকে