• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৫:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০২২, ০৫:৫৯ পিএম

যেসব নায়িকা বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন 

যেসব নায়িকা বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন 

বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগেই মেয়ের মা হয়েছেন বলিউড সেনসেশন আলিয়া ভাট।

স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় শোরগোল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন নায়িকা! এ নিয়ে অনেকেই আড় চোখে দেখছেন রণবীর বধূকে।

চলতি বছর ১৪ এপ্রিল রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আলিয়া। এর পর দেড় মাস যেতে না যেতেই প্রেগন্যান্সির ঘোষণা দেন অভিনেত্রী। ২৭ জুন ইনস্টাগ্রাম পোস্টে আলিয়া জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি।  খবর হিন্দুস্তান টাইমসের।

আর ৬ নভেম্বর আলিয়ার কোল আলো করে এলো ছোট্ট পরী। অঙ্কের হিসাব বলছে— বিয়ের দুই মাস আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া।  

আলিয়ার আগেও বলিউডের একঝাঁক অভিনেত্রী বিয়ের আগে সন্তান ধারণ করেছেন। যার মধ্যে অন্যতম দিয়া মির্জা। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দিয়া।
 
১ এপ্রিল মা হতে চলার খবর শেয়ার করেন দিয়া। পরে নিজের মুখেই দিয়া জানিয়েছিলেন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

জুলাই মাসে দিয়া ঘোষণা করেন দুই মাস আগেই মা হয়েছেন তিনি। সময়ের আগেই জন্ম নিয়েছে তার পুত্র অভ্যান।

বিয়ের ছয় মাসের মাথায় মেয়ে মেহেরের জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সেই সময় জোর চর্চা হয়েছিল যে, নেহা আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন।

২০১৮ সালের মে মাসে দিল্লির এক গুরুদ্বারে চুপিসারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরে তারা মেনে নেন বিয়ের আগেই গর্ভবতী ছিলেন নেহা।

এ তালিকায় নাম রয়েছে অভিনেত্রী তথা হার্দিক পান্ডিয়া ঘরণী নাতাশা স্ট্যানকোভিচেরও। ২০২০ সালের ১ জানুয়ারি দুবাইতেই নাতাশার সঙ্গে আংটি বদল সেরেছিলেন হার্দিক।

আর লকডাউনেই লন্ডনে চুপিসারে বিয়ের পর্বও সেরেছেন এ জুটি। মে মাসে সন্তানের আগমন বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন নাতাশা-হার্দিক। এবং জুলাই মাসেই মা হন নাতাশা।

ইউএম