• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ১২:৩৬ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ১২:৩৬ এএম

‘আমার ভুল হয়েছে, ক্ষমা করে দেন’

‘আমার ভুল হয়েছে, ক্ষমা করে দেন’
পূজা চেরি

সম্প্রতি শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনায় থাকা পূজা চেরি বেশ কিছুদিন আড়ালেই ছিলেন। তবে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকা এই অভিনেত্রী হঠাৎ করে সামনে এলেন তার ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে। চাইলেন ক্ষমাও। তবে কোন কারণে বা কোন ভুলে তিনি ক্ষমা চেয়েছেন কৌশলে সেই বিষয়টি উল্লেখ করেন নাই এই অভিনেত্রী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে ফেসবুকে একটি স্ট্যাটাসে পূজা লেখেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দিবেন।

শুরুতেই তিনি লেখেন, ‘আমি পূজা চেরি। আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে প্রকাশ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ।’

শিশুশিল্পী থেকে নায়িক হয়ে ওঠা পূজা ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ ছবি দিয়ে আলোচনায় আসেন। পরে জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে রটে প্রেমের গুঞ্জন। এরপর ব্যক্তিগত মনোমানিল্যের জন্য জাজ থেকে বের হয়ে আসেন পূজা। তবে অন্য প্রতিষ্ঠানে একাধিক সিনেমা করলে সেগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি হয়। এরই মধ্যে আবারও রটে সাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন। 

এতো কিছুর পর কোন ভুলটি করেছেন সেটি কি দর্শক ও ইন্ড্রাস্ট্রিকে বুঝে নেয়ার ইঙ্গিত দিলেন পূজা?

জাগরণ/বিনোদন/ঢাকাইচলচ্চিত্র/এসএসকে