• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ১১:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৭, ২০২৩, ১১:৪৬ পিএম

নুসরাতের উপলব্ধি

নুসরাতের উপলব্ধি
ছবি ● সংগৃহীত

কিছু দিন আগেই কথা দেয়া সম্পর্কে থেকে বেরিয়ে আসার ঘোষণা দিয়ে আলোচনায় এসেছেন এই প্রজন্মের জনপ্রিয় তারকা নুসরাত ফারিয়া। এরপরই তার উপলব্ধি, আর কখনও কোনও মানুষের বন্ধ হতে চান না।

সোমবার (৬ মার্চ) রাতের তার একটি পোস্ট তেমন কথাই বলছে।

কয়েক দিন আগেই দীর্ঘ সম্পর্কের ইতি টেনেছেন নুসরাত। সাত বছরের প্রেমের পর আংটিবদল করেন তিনি। কিন্তু সেই সম্পর্ককে আর এগিয়ে নিয়ে যাবেন না বলেই ঠিক করেন নায়িকা। সেই কথা জানিয়ে কঠিন সময়ে সবাইকে পাশে থাকার জন্যও অনুরোধও জানিয়েছেন তিনি। 

ঠিক এমন একটা সময়েই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন দুই বাংলাতে সমান তালে ছুটে চলা নুসরাত ফারিয়া। সাদা টি-শার্ট পরে একটি ছবি পোস্ট করেন নুসরত। যেখানে লেখা - শুধুমাত্র বিড়ালরাই আমার বন্ধু। কোনও মানুষ নয়...। 

সেই সঙ্গে ক্যাপশনে লিখে দিয়েছেন, যা বলার তা টিশার্টই বলে দিচ্ছে। আর নায়িকার এমন মনের ভাব প্রকাশ হতেই তার ভক্তদের নানা মন্তব্য। তবে সেদিকে নজর দেননি নুসরাত। সেই সময়ও তার নেই। নিজের ক্যারিয়ার ও কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। 

কিছু দিনে আগেই শেষ করেছেন ‘আবার বিবাহ অভিযান’-এর শুটিং। এটি কমেডি ঘরনার ছবি ‘বিবাহ অভিযান’ সিনেমার দ্বিতীয় সিক্যুয়ের। এই ছবি মুক্তি পাবে ৮ জুন। সেই সঙ্গে সদ্য শেষ করলেন তার নতুন সিরিজ়ের কাজও। ফলে নুসরাত ফারিয়ার হাতে কাজ আর কাজ। 

রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। সিরিজ়ের শেষ দিনের শুটিংয়ে নুসরাতের পারফরম্যান্স সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রাজ। তার কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’ মাতিয়েছিল সবাইকে।

জাগরণ/বিনোদন/চলচ্চিত্র/কেএপি