• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১২:৩৫ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ১১, ২০২৩, ১২:৩৫ এএম

দক্ষিণী ছবিতে ইলিয়েনাকে বয়কটের ডাক

দক্ষিণী ছবিতে ইলিয়েনাকে বয়কটের ডাক
ইলিয়েনা ডি’ক্রুজ

দক্ষিণী ছবি দিয়েই ক্যারিয়ার শুরু করে একের পর এক জনপ্রিয় ছবি উপহার দেয়ার পরও বলিউড তারকা ইলিয়েনা ডি’ক্রুজকে বয়কটের ঢাক দিয়েছেন সেখানকার প্রযোজকরা।

হঠাৎ করে ইলিয়েনা এমন কি করলেন যে, তাকে নিষিদ্ধ করার মতো অবস্থানে চলে গেলেন দক্ষিণের চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজকরা। যা দেখে রীতিমতো হতবাক ইলেয়ানা অনুরাগীরা।

একটি দক্ষিণী ছবির জন্য পুরো টাকা নিয়ে শ্যুটিং করতে আসেন নি অভিনেত্রী। সেই থেকেই বচসা শুরু। ছবির প্রযোজকের বড় ক্ষতি হয়েছে ‘বরফি’ খ্যাত নায়িকার জন্য।

যদিও এই প্রসঙ্গে অভিনেত্রীর পক্ষ থেকে কোনো বিবৃতি মেলেনি। তাই এখন সত্যিই কি দক্ষিণী ছবিতে নিষিদ্ধ হলেন ইলিয়ানা? নাকি এ ঘটনা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকবে।

কয়েক মাস আগেই শোনা যায়, ইলিয়েনা অসুস্থ। হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি দেখেন। শরীরে পানির পরিমাণ কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি করাতে হয় তাকে।

তেলুগু ছবি ‘দেবাদাসু’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি দেন ইলেয়েনা ডি’ক্রুজ। দক্ষিনী ছবির পাশাপাশি বলিউডেও সমানে অভিনয় করেছেন তিনি। 

২০১৪ সালে অনুরাগ বসু পরিচালিত বরফি ছবিতে নজর কাড়া সাফল্য পেয়েছিলেন তিনি। অক্ষয় কুমারের সঙ্গে রুস্তম ছবিতেও বেশ প্রশংসা পান ইলেয়েনা। 

কিন্তু বলিউডে মাটি শক্ত করতে পারেননি। অস্ট্রেলিয় চিত্রগ্রাহকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বর্তমানে ক্যাটরিনা কাইফের এক ভাইয়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

‘কফি উইথ করণ’ শোতে ক্যাটরিনাকে ইলেয়েনা ও তার ভাইয়ের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে কৌশলে তা এড়িয়ে যান ক্যাটরিনা কাইফ।

জাগরণ/বিনোদন/বিদেশিচলচ্চিত্র/এমএ