• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ১২:৩৭ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৯, ২০২৩, ১২:৩৭ এএম

দূরে দূরে থাকছেন অভিষেক-ঐশ্বরিয়া!

দূরে দূরে থাকছেন অভিষেক-ঐশ্বরিয়া!
অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি

বলিউডের এক সময়ের দাপুটে নায়িকা ঐশ্বরিয়া রাই বিয়ের পর থেকেই বেছে নিয়েছেন অন্তরালের জীবন। দু-একটা ছবিতে অভিনয়ের কারণে পর্দাতে দেখা গেলেও, সেগুলো কামব্যাকের মতো কোন ঘটনা ছিলো না। বরং উল্টো বচ্চন পরিবারের বৌ হবার জন্য বেশি সময় দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

কিন্তু এবারের দীপাবলী উৎসবের এক ঘটনায় এখন বলিউড পাড়ায় রীতিমতো হই হই রই রই ব্যাপার। বিয়ের পর প্রথমবার স্বামী অভিষেক বচ্চনকে ছাড়াই এক সামাজিক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন একদার এই বিশ্ব সুন্দরী। আর তাই নিয়েই এখন আলোচনা আর গুঞ্জনের ঢালপালা মেলতে শুরু করেছে।

রোববার নামী ডিজাইনার মণীশ মলহোত্রের বাড়িতে দীপাবলী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বড় পর্দার তাবড় তারকাদের উপস্থিতিতে জ্বলজ্বল করছিল পার্টি। সেই পার্টিতে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়াও। তবে তিনি ছিলেন একা। তার পাশে দেখা যায়নি অভিষেক বা বচ্চন পরিবারের কাউকে।

actress1

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর বচ্চন পরিবারের পুত্রবধূ হিসাবেও পরিচিতি পান ঐশ্বরিয়া। বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান হয়নি যেখানে ঐশ্বরিয়া একা ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গে দেখা যেত তাকে। ছবি শিকারিদের কাছেও আলাদাভাবে পোজও দিতেন এই তারকা যুগল।

কিন্তু বিগত কয়েক মাস ধরে একাধিক অনুষ্ঠানে একাই যাচ্ছেন ঐশ্বরিয়া। এমনকি বচ্চন পরিবারের কোনও সদস্যকেও তার সঙ্গে দেখা যাচ্ছে না। মণীশের বাড়িতে ক্রিমসন এবং গোলাপি রঙের কুর্তি-পালাজোয় দেখা গেলো ঐশ্বরিয়াকে। পার্টিতে একা যাওয়ার পর তাড়াতাড়ি সেখান থেকে বেরিয়েও যান তিনি।

এমনকি কিছুদিন আগে প্যারিস ফ্যাশন উইকে ঐশ্বরিয়া রাই শোর তুললেও, সেখানে দেখা মেলেনি বচ্চন পরিবারের কাউকে। যদিও একই সময় একই উপলক্ষ্যে প্যারিসে ছিলেন জয়া বচ্চন ও তার মেয়ে শ্বেতা। সেখানে প্রথমবার ক্যাটওয়াকে হেঁটেছিলেন নব্যা নন্দা, শ্বেতার মেয়ে, জয়ার নাতি।

প্যারিসের ফ্যাশন শো’র দর্শকাসনে দেখা যায় জয়া বচ্চন ও শ্বেতা নন্দাকে। ঐশ্বরিয়া রাইয়ের ক্যাটওয়াকের দিন তাদের দেখা যায়নি। শোয়ের পর জয়া বচ্চন, শ্বেতা নন্দা ও নব্যাকে প্যারিসের আনাচে-কানাচে ঘুরে বেড়াতেও দেখা গেলেও তাদের সঙ্গে ছিলেন না পুত্রবধূ ঐশ্বরিয়া রাই।

actress2

অন্যদিকে নব্যাকে শুভেচ্ছা জানায়নি ঐশ্বরিয়া। অমিতাভের জন্মদিনে ছবি পোস্ট করার সময়ও প্রায় একই রকম ঘটনা দেখা গেছে। পারিবারিক ছবি থেকে নিজেকে বাদ দেন তিনি। শ্বশুরকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় কন্যা আরাধ্যার সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা যায় ঐশ্বরিয়াকে।

গেলো ১ নভেম্বর ৫০ বছরে পা দিলেন ঐশ্বরিয়া। বিশেষ দিনে একটা সাদাকালো ছবি শেয়ার করে অভিষেক বচ্চন শুধু লিখেছেন, শুভ জন্মদিন। জন্মদিন পালন করতে কন্যা আরাধ্যাকে নিয়ে একটি অনুষ্ঠানে কেক কাটতে দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। সেখানেও যথারীতি ছিলেন না অভিষেক। তবে কি...

জাগরণ/বিদেশিবিনোদন/বলিউড/এসএসকে